পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত মাংসে হাড় বেশি দেওয়ায় দোকানে হামলা মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু অপহরণের শিকার ১২ বাংলাদেশীকে অক্ষত ছেড়ে দিলো আরাকান আর্মি চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কক্সবাজারের উখিয়ায় হবে উন্মুক্ত কারাগার, শিগগির নির্মাণ শুরু ডোমারে জামায়াতের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ চেয়ারম্যান প্রার্থী মালেকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত ডোমারে টেলিফোন প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত ডোমারে মাল্লিপাড়া মহাশ্মশানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে মতবিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী এড.ফরিদ চৌধুরী ১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো ইসলামপুরে ৭ জুয়াড়িকে আদালতে সোপর্দ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন হলে থাকা নিয়ে ভর্তি পরীক্ষার্থীকে হয়রানির অভিযোগ শাবির হল প্রভোস্টের বিরুদ্ধে

সুন্দরগঞ্জ সমিতি, ঢাকার ঈদ উপহার পেল সুন্দরগঞ্জের ৬৫০টি পরিবার।

সুন্দরগঞ্জ সমিতি, ঢাকার ঈদ উপহার পেল সুন্দরগঞ্জের ৬৫০টি পরিবার।


গাইবান্ধার সুন্দরগঞ্জে পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে গরীব, দুঃস্থ ও অসহায়  ৬৫০ জন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী  উপহার হিসেবে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারীর সুযোগ্য কন্যা, ২৯-গাইবান্ধা,১-সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর 

রোববার (৩১মার্চ) দুপুরে সুন্দরগঞ্জ আমিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে সুন্দরগঞ্জ সমিতি, ঢাকা।

সুন্দরগঞ্জ উপজেলা সমিতি, ঢাকার সভাপতি সাবেক অতিরিক্ত সচিব মো. মাহফুজার রহমান সরকারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনন্দ গ্রুপের চেয়ারম্যান ডক্টর আব্দুল্লাহেল বারী, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম।

সুন্দরগঞ্জ সমিতির যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম সুমনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহাসচিব অধ্যাপক ডা. খন্দকার জিয়াউল ইসলাম জিয়া, সহ-সভাপতি শেখ মো. খবির উদ্দিন, কোষাধ্যক্ষ ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে অবসরপ্রাপ্ত ডিডি নবুওয়াত হোসেন সরকার, যুগ্ম-মহাসচিব ও বাপেক্স'র ব্যবস্থাপক আরেফিন আজিজ সরদার সিন্টু, গাইবান্ধা আবাসন ঢাকার চেয়ারম্যান লায়ন মো. আবুল হোসেন, সমিতির সদস্য মো. আনোয়ারুল ইসলাম শাহান প্রমূখ।

অনুষ্ঠানে সুন্দরগঞ্জ উপজেলার ১৫ টি ইউনিয়ন ও ১ টি  পৌরসভার ও গরীব, দুঃস্থ ও অসহায় ৬৫০ টি পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরও খবর