আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান। কালিগঞ্জে উপজেলায় উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ তবুও মনে রেখো।। জাকারিয়া আহমেদ

কুলিয়ারচরে মিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে 'সু' ব্যবসায়ী প্রতিষ্ঠান মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার বিকালে কুলিয়ারচর বাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদ  মার্কেটে মনিক্স এর নিজস্ব প্রতিষ্ঠানে এ লাকী কূপন ড্র অনুষ্ঠিত হয়। এসময় প্রথম পুরস্কার ১টি এন্ড্রোয়েড মোবাইল সেট পেয়েছেন ক্রেতা ওবায়দুল্লাহ, দ্বিতীয় পুরস্কার ১টি রাইসকোকার পেয়েছেন ক্রেতা হাসান ও তৃতীয় পুরস্কার ১টি ব্লেন্ডার সেট পেয়েছেন ক্রেতা ছায়েদা।

এছাড়া আরো ২৪টি পুরস্কারের মধ্যে ছিলো ব্লেন্ডার সেট-১টি, বাটন মোবাইল- ২টি, ফ্যান- ৪টি,  হটপট- ৩টি, কিয়াম হিটার- ৩টি, সোপ সেট- ৫টি, ঢাকনা বাটি- ৩টি, বড় ঘড়ি- ১টি, ছোট ঘড়ি-১টি ও বড় মোড়া- ১টি।

এসময় প্রতিষ্ঠানের সত্বাধিকারী মো. শাহ্ আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো. আবুল কালাম আজাদ, মো. করম আলী, মাহমুদুল হাসান খান, মো. আইনুল, আহসান উল্লাহ, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মো. আলী সোহেল, সাংবাদিক শাহীন সুলতানা, সাংবাদিক মৌসুমী আক্তার ও সাংবাদিক আব্দুল গাফফার সহ বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর