ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

কিশোরগঞ্জের কুলিয়ারচর রেল স্টেশনে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ১৪ টি আসনের ৪ টি টিকেটসহ মোজাম্মেল হোসেন নামে এক টিকেট কালোবাজারী সদস্যকে গ্রেফতার করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ।

শনিবার (৪ মে) সকালে কুলিয়ারচর রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত মোজাম্মেল হোসেনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।  

ভৈরব রেলওয়ে থানার উপ- পরিদর্শক  নয়ন মিয়া জানান, আজ শনিবার (৪ মে) সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে ট্রেনের ১৪ টি আসনের ৪ টি টিকেটসহ মোজাম্মেল হোসেন কে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে  মামলা দায়ের করে কিশোরগঞ্জ  জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও খবর