উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

লালপুরে মৃত আত্মীয়কে দেখতে যাওয়ার পথে ভুটভুটি উল্টে প্রাণ গেল স্বামী স্ত্রীর


নাটোরের লালপুরে মৃত আত্মীয়কে দেখতে যাওয়ার পথে ভুটভুটি উল্টে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ৭ টার দিকে উপজেলার ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক সড়কের দক্ষিণ লালপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের খায়েজ মোল্লার ছেলে চান্দু মোল্লা (৬২) ও তার স্ত্রী আরবী বেগম। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , সকালে চান্দু মোল্লা ও তার স্ত্রী আরবী বেগম নওগাঁয় মৃত আত্মীয়কে দেখার উদ্দেশ্যে ভুটভুটি যোগে উপজেলার আজিমনগর রেলস্টেশনে যাচ্ছিলেন।


এ সময় পথে ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক সড়কের দক্ষিণ লালপুর এলাকায় তেল পাম্পের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভুটভুটিটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী ও স্ত্রী মারা যান। সকালে ওই গাড়িতে শুধু ওই দুই যাত্রীই ছিলেন বলে জানান তারা। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার থানায় নেয়া হচ্ছে। দুর্ঘটনার পর ভুটভুটি চালক পালাতক আছে।

Tag
আরও খবর