প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল

থানার হাট হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশন এর আয়োজনে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত


থানার হাট হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা বিনিময়, ঈদ পুণর্মিলনী ও প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে।

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা থানার হাট ঈদগাহ ময়দানে ১২ এপ্রিল (শুক্রবার) বিকেলে সংগঠনের সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য মনির আহমেদ স্বপনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সভাপতি ডাঃ মোঃ লোকমান হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার হাট হাই স্কুলের সভাপতি ও অ্যালামনাই এসোসিয়েশন উপদেষ্টা ইকবাল হায়দার চৌধুরী তরুণ।

আরও বক্তব্য রাখেন, বেগমগঞ্জ সরকার কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র সাহা, সাবেক চেয়ারম্যান মাহাবুবুল আলম মহিন, থানারহাট হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েসন এর সহসভাপতি হুমায়ুন কবির,  সহসভাপতি গোলাম মোস্তফা মানিক, সার্জেন্ট জাকির হোসেন, এএসএম সালাহ উদ্দিন বায়েজিদ, মোঃ তাহের আলী এফবিসিসিআই এর সদস্য মোঃ সাহাজাহান সাজু প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। বিকেলে সদস্যদের মাঝে বিবাহিত বনাম অবিবাহিত মধ্যকার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে বিবাহিত দল অবিবাহিত দলকে ৩-২ গোলে পরাজিত করেন। প্রত্যেক গোলদাতাকে আর্থিক পুরষ্কার করা হয়।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের র্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং বিজয়ী ১১ জনের মধ্যে আর্থিক পুরষ্কার প্রদান করা হয়। এসোসিয়েশনের পক্ষ থেকে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক অনুদান প্রদান করা হয় এবং আগামী ডিসেম্বরে বৃত্তি পরীক্ষা সহ শিক্ষা বৃত্তির আয়োজনের করা হবে বলে বক্তারা জানান।


Tag
আরও খবর
কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত

১ দিন ১৮ ঘন্টা ৫৩ মিনিট আগে