তীব্র তাপপ্রবাহ: শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা অর্থনৈতিকভাবে উন্নতি হয়েছে বলেই মানুষ মাছ-মাংস নিয়ে চিন্তা করে তালতলীতে চলমান ইস্যু ও উপজেলা নিবার্চন নিয়ে বিশেষ আইন শৃঙ্খলা সভা আদমদীঘিতে ২৩০ বোতল ফেনসিডিলসহ দুইজন গ্রেফতার নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ৭নং শ্রীমন্তপুর ইউনিয়নে বটতলী বাজার রোগী দেখছেন ডাঃ আহসান হাবিব নিজ বাসভবনে বটতলী তিনমাথা মোড়ে। দোহাজারীতে চুরি করতে ধরা পড়ায় কুখ্যাত চোরকে গণপিটুনি কুড়িগ্রামে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জয়পুরহাটে এক ঝাঁক জনপ্রতিনিধির সমর্থনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনা শুরু রূপগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন কলারোয়া থানার কুখ্যাত প্রধান মাদক ব্যবসায়ীরকে ৪৯ বোতল ফেন্সিডিল এবং ৯৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে র্যা ব-৬ বেলকুচি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলেন এমপি’র কোম্পানির কর্মকর্তা, প্রভাব বিস্তারের অভিযোগ লঞ্চে অগ্নিকান্ডের ঘটনায় নিরাপদে আছেন যাত্রিরা। পশ্চিম সুন্দরবনে বাঘের আক্রমনে এক মৌয়াল নিহত পৌর যুবলীগের আহ্বায়ক প্রার্থী হলেন আবু মুসা সিরাজগঞ্জ সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাথে মতবিনিময় সভা করেন নুরুল ইসলাম সজল সিরাজদিখানে আলোচিত মজিবর হত্যাকান্ডের আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি পেতে তরুনী অনশন ভোলা থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসা লঞ্চ কর্নফুলি ৩ এ অগ্নিকান্ড আহত ০৭ সড়কে দুর্ঘটনা রোধে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ আজও ভালো নেই ঢাকার বাতাস!

প্রধানমন্ত্রীর কাছে পবিপ্রবি'র শিক্ষকের সহায়তা কামনা।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্য বিজ্ঞান অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন মন্ডল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ন্যায় বিচার চেয়ে সহায়তা কামনা করেন। 


ড. মোঃ আনোয়ার হোসেন মন্ডলের বাড়ী ফরিদপুরের মধুখালী উপজেলায় ।তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি নির্বাচনে স্বতন্ত্র সভাপতি প্রার্থী হিসেবে দাড়িয়েছেন।


গত ২৩ মে (মঙ্গলবার) অফিসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডেপুটি রেজিস্ট্রার মোঃ ওয়াজকুরুনি এবং উপ-উপাচার্য কার্যালয়ের এপিএস মোঃ রাসেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন ড. মোঃ আনোয়ার হোসেন মন্ডল। ডাইরিতে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে উল্লেখ করেন। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আতাউর রহমান ও রাসেল কর্তৃক সাধারণ ডায়েরি তুলে আনার জন্য তাকে হুকুমি ও শারীরিকভাবে লাঞ্চিত করেছেন বলে তিনি অভিযোগ করেন। 


তিনি বলেন," ভিসি, রেজিস্ট্রার , সকল শিক্ষক, ছাত্রলীগ, স্থানীয় আওয়ামীলীগ সকলের কাছে সাহায্য চেয়েও কোন বিন্দুমাত্র সহায়তা না পেয়ে, আজ মহান আল্লাহ ও একমাত্র শেষ ভরসা বাংলাদেশ রাষ্টের প্রতিষ্ঠাতা জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করছি।এ সময় তিনি আরো বলেন," ১৭ই মার্চ উপলক্ষে"জাতির পিতা মহান নেতা" এবং Magician Mujib The Father of Nation নামে দুটি কবিতা লিখেছেন জাতির পিতার স্মরনে ১০৩ তম জন্মবাষির্কীতে । "


 শারীরিকভাবে লাঞ্চিত ঘটনা অস্বীকার করে ডেপুটি রেজিস্ট্রার আতাউর রহমান বলেন," না না তার সাথে এমন কোন ঘটনা ঘটে নাই। তিনি কোন প্রমাণ দিতে পারবে? 

আরও খবর