হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

যুবদল-ছাত্রদলের মিছিলে পুলিশের সংঘর্ষ, আটক ২


দেশব্যাপী টানা তিনদিনের অবরোধ সমর্থনে রাজধানীর দয়াগঞ্জ মোড় হতে সায়দাবাদ বাস টার্মিনাল পর্যন্ত মিছিল করে যুবদল-ছাত্রদল। এসময় পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটলে  ২জনকে আটক করে পুলিশ। আটককারীরা হলেন ৪০নং ওয়ার্ডের যুবদল কর্মী মাহাবুব ও ৪৫ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মোড়ল। 


বৃহস্পতিবার (২ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে দয়াগঞ্জ মোড় থেকে সায়দাবাদের প্রবেশমুখের চৌরাস্তায় মিছিলটি হয়। 


চলমান গণতান্ত্রিক আন্দোলনে গ্রেফতারের নিন্দা জানিয়ে আনিসুর রহমান খোকন বলেন, গ্রেফতার করে আন্দোলন দমন করার সুযোগ নেই, এক দফা দাবি আদায় করেই আমরা মাঠ থেকে যাবো। 


জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিন বলেন, এই অবৈধ ও ফ্যাসিস্ট সরকারের অত্যাচার নির্যাতন থেকে  গণতন্ত্রকে রক্ষা করতে মাঠে নেমেছি, শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়ে যাব ইনশাল্লাহ। গণতন্ত্রকে   প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলনে সাময়িক অসুবিধার জন্যে দেশবাসীকে ধৈর্য ধারণ করতে বলেছেন দেশনায়ক তারেক রহমান। 


মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সহগণশিক্ষা সম্পাদক ও গেন্ডারিয়া, সূত্রাপুর,কোতোয়ালি, বংশাল জোনের দায়িত্বপ্রাপ্ত নেতা আনিসুর রহমান তালুকদার খোকন, কেন্দ্রীয় যুবদল নেতা মাহবুব সিকদার,ও সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, থানা বিএনপি আব্দুল কাদির, গেন্ডারিয়া থানা সাধারণ সম্পাদক জনি ভূইয়া, ওয়ারী থানা যুবদল সভাপতি প্রার্থী আব্দুল্লাহ ডেবিট এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের  যুগ্ম-সাধারণ সম্পাদক মো.জুয়েল মৃধা,জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিন,  যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ, সহ সাংগঠনিক সম্পাদক মোরসালিন, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদল সভাপতি হাসানসহ ছাত্রদলের নেতৃত্ববৃন্দ। 


আরও খবর