বগুড়া শেরপুরে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত রামগড়ে শহিদ বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন কাদের বীরউত্তমের শাহাদৎবার্ষিকী পালিত কক্সবাজারসহ পাঁচ জেলায় ৪৮ ঘণ্টা চলবে না যানবাহন নানা আয়োজনে শেকৃবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস উদযাপন চৌদ্দগ্রামে সোনালী অতীত ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ কর্তৃক আয়োজিত ডাবল ফ্রিজ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত. চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ডিজিটাল এক্সরে মেশিন উদ্বোধন বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন, উপস্থিতির হার ৮৯.৯২ শতাংশ দেশের অন্যতম স্মার্ট মান্দা উপজেলা পরিষদ গড়তে চান চেয়ারম্যান প্রার্থী সুমন উখিয়ায় মাদক কারবারির বাড়ি থেকে ভয়ংকর আইস উদ্ধার ভোটারদের দারে দারে অবিরাম ছুটে চলেছেন চেয়ারম্যান প্রার্থী ময়না ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড পেলো রাজশাহী কলেজের ২ জন জাপানে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট বেড়েছে লবণ উৎপাদন ; কমেছে দাম দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে শাহজালাল মোল্লা এবং তাদের পরিবারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রীপুরে পরিকল্পিত হামলায় মা-মেয়ে আহত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোছাঃ বেবী নাজনীন চৌদ্দগ্রামে তীব্র তাপদাহ থেকে রক্ষা ও বৃষ্টির প্রার্থনা করে দুটি স্থানে ইসতিসকার নামায অনুষ্ঠিত.

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ও পাবিপ্রবি মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ৭ই মার্চ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় সিরাজগঞ্জের শাহজাদপুর শহরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন ঘোষণা করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। 

বিকালে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস.এম. মোস্তফা কামাল খান এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ।

ম্যাচে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৩৫ রানে জয় লাভ করে। এসময় উভয় বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রাসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর


পাবিপ্রবিতে এক শিক্ষার্থীর আত্নহত্যা

৩৩ দিন ১০ ঘন্টা ৭ মিনিট আগে