মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর ৪(চিরিরবন্দর,খানসামা)আসনে জনগনের কান্ডারী হিসেবে জ‍্যোতিষ চন্দ্র রায়ের সমর্থনে গনসংযোগে ব‍্যাস্ত সমর্থক গোষ্ঠি ও জনগন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-০৪ আসনে চিরিরবন্দর উপজেলার জনপ্রিয়  জন প্রতিনিধি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও  বাংলাদেশ আওয়ামীলীগ চিরিরবন্দর উপজেলা শাখার সহ-সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাবেক ব্যক্তিগত নিরাপত্তা প্রহরী শ্রী জ্যোতিষ চন্দ্র রায় কে এমপি হিসেবে দেখতে চায় চিরিরবন্দর ও খানসামা উপজেলা বাসী ব‍্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে প্রান্তিক পর্যায়ের প্রতিটি অঙ্গনে গন সংযোগ করে এবং অসংখ্য স্ট্যাটাস দিয়ে  চিরির বন্দর উপজেলা ভাইস চেয়ারম‍্যান জ‍্যোতিষ চন্দ্র রায়ের পক্ষে  প্রচারণা চালিয়ে যাচ্ছেন সমর্থক গোষ্ঠি ও অসংখ‍্য সাধারন মানুষ।

সংসদ নির্বাচনের আগে ও পরে সুদক্ষ সংগঠক হিসেবে শ্রী জ্যোতিষ চন্দ্র রায় আওয়ামীলীগের হয়ে দিনরাত কাজ করেছেন। সেই সঙ্গে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সবার মাঝে তুলে ধরছেন। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে সবার কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

দলীয় নেতাকর্মীসহ চিরিরবন্দর ও খানসামা উপজেলাবাসী তাকে দিনাজপুর-০৪ আসনের এমপি হিসেবে দেখতে চান। দিনাজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি শ্রী লক্ষ্মী কান্ত রায় সুমন বাবু বলেন, আমাদের সবার প্রত্যাশা দিনাজপুর-০৪ আসনে এমপি হবেন। উনি এর যোগ্য দাবিদার। শুধু একজন উপজেলা ভাইস চেয়ারম্যান বলে নয়, রাজনীতিতে সক্রিয়তা, সোনার বাংলা গড়ার স্বপক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তারুণ্য নির্ভরতা, নারীর ক্ষমতায়ন, সর্বোপরি চিরিরবন্দর ও খানসামা উপজেলার আপামর জনসাধারণের কাছে একজন জনপ্রিয় প্রতিনিধি হিসেবে উনার যথাযোগ্য মূল্যায়ন হোক, সেটাই আমাদের প্রত্যাশা।

 জনপ্রতিনিধি হিসেবে তিনি মানুষের মনে যেভাবে জায়গা করে নিয়েছেন, সেটি সমগ্র বাংলাদেশে বিরল। তিনি চিরিরবন্দর ও খানসামা উপজেলায় যেন আরো শক্তিশালী, আরও জনপ্রিয়তার স্রোতে সামনে চলে আসেন শ্রী জ্যোতিষ চন্দ্র রায় । তিনি এখন কেবল উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে পরিচিত নন। নিজের রাজনৈতিক প্রজ্ঞা, দূরদর্শিতা আর একনিষ্ঠতায় দিনে দিনে ছাড়িয়ে যাচ্ছেন পারিবারিক পরিচয়ের সীমা। শুধু দল নয়, সাধারণ জনগণেরও আশা শ্রী জ্যোতিষ চন্দ্র রায় দিনাজপুর-০৪ আসনে এমপি হোক।


দিনাজপুর-০৪ আসনের মনোনয়ন প্রত্যাশী শ্রী জ্যোতিষ চন্দ্র রায় বলেন, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বিরোধী দলীয় নেত্রী থাকা কালীন আমি ওনার ব্যক্তিগত নিরাপত্তা প্রহরী ছিলাম ও চিরিরবন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান ও চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং দিনাজপুর জেলা শাখা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিনিয়র সহ-সভাপতি হিসেবে দিনাজপুর জেলায় ও বিশেষ করে চিরিরবন্দর ও খানসামা উপজেলায় জনগনের সাথে ওতপ্রোত ভাবে কাজ করে যাচ্ছি। তাই জনগনকে নিয়ে মানুষের সেবা করতে চাই। নেত্রীর একজন আস্থাভাজন ও জনগনের আস্থার কান্ডারী হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার মনোনীত একজন প্রার্থী হবার প্রত‍্যাশায় এবং দলীয় স্বার্থ সংরক্ষনে তার নীতি নৈতিকতার আদর্শকে বুকে ধারন করেই পথ চলছি এবং আগামীতে চলবো এবং আমি আশাবাদী নেত্রীর সেই আস্থার জায়গা থেকে কাঙ্খিত জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করার সুযোগ পাবো।

Tag
আরও খবর






দিনাজপুরে কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার।

৪১৩ দিন ১৭ ঘন্টা ২ মিনিট আগে