জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মোজাম্মেল হক সংসদের অধিবেশন শুরু সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী সাতক্ষীরায় এনএসআই’র অভিযানে অপরিপক্ক ৪০ মণ আমসহ আটক ১ শ্রীমঙ্গল পৌরসভার অভিযানে সড়ক-ফুটপাতে ভাসমান দোকান ও স্থাপনা উচ্ছেদ শ্রীমঙ্গলে বিভিন্ন অনিয়মের দায়ে ১৭ হাজার টাকা জরিমানা নাভারণ সাতক্ষীরা সড়কে মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত,আহত-৩ ডোমারে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার মইনউদ্দিন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ কয়রার খিরোলে জোরপূর্বক জমি দখল ও মারপিটের অভিযোগ শ্যামনগরে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে পানি সাশ্রয়ী সেচ প্রযুক্তি প্রদর্শনী ট্রায়ালের মাঠ দিবস অনুষ্ঠিত লাখাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ বগুড়ায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহি নিহত রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গ’লা কে’টে হ’ত্যা টেকনাফে পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার বন্ধুর সাথে কক্সবাজার ঘুরতে গিয়ে সড়কে প্রাণ গেল রাঙ্গুনিয়ার যুবকের হত্যা মামলায় জয়পুরহাটে বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন কারাদণ্ড

গোয়ালন্দ ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শফিক মন্ডল সাধারণ সম্পাদক শামীম বিশ্বাস।

গোয়ালন্দ ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শফিক মন্ডল সাধারণ সম্পাদক শামীম বিশ্বাস।


গোয়ালন্দ ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের নতুন কমিটি গঠন: সভাপতি শফিক মন্ডল সাধারণ সম্পাদক শামীম বিশ্বাস।




অত্যন্ত সুন্দর ও জাঁকজমকপূর্ণ পরিবেশে গোয়ালন্দ ইঞ্জিনিয়ারস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী ও নতুন কমিটি ঘোষণা করা হয়।


গতকাল শুক্রবার (১২ এপ্রিল)বিকাল ৪ ঘটিকার সময় গোয়ালন্দ পৌর হল রুমে  সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে ঈদ পুনর্মিলনী-২০২৪ইং অনুষ্ঠিত হয়।


অত্যন্ত সুন্দর ও জাঁকজমকপূর্ণ পরিবেশে পেশাজীবি সংগঠন গোয়ালন্দ ইঞ্জিনিয়ারস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী ও নতুন কমিটি ঘোষণা করা হয়।


সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফিক মন্ডলকে সভাপতি, শামীম বিশ্বাসকে সাধারণ সম্পাদক, আমিরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক,রাজিব মোল্লাকে দপ্তর সম্পাদক ও মোহাম্মদ রাতুল মোল্লাকে প্রচার-সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল,ইঞ্জিনিয়ার ফকির আঃ মান্নান, এসএম সিরাজুল ইসলাম, ইঞ্জিনিয়ার জুয়েল বাহাদুর,ইঞ্জিনিয়ার সুমন বারী, ইঞ্জিনিয়ার খায়রুল বাশার তপুসহ আরও অনেকে।


সভাপতি মোঃ শফিক মন্ডল বলেন,ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে, সংগঠনের অধ্যয়নরত সকল শিক্ষার্থী ও সদ্যোপাশকৃত ইঞ্জিনিয়ারদের বিভিন্ন প্রশিক্ষণ ও দক্ষতা বৃদ্ধিতে কাজ করবে, সেই সাথে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে থাকবে।


সাধারণ সম্পাদক শামীম বলেন,গোয়ালন্দে আমরা ভবিষ্যতে বিভিন্ন ওয়ার্কশপের মাধ্যমে সংগঠনের সকলকে দক্ষতা বৃদ্ধি ও মানুষের সেবায় কাজ করবো।


পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল বলেন ,সবাইকে অনেক অনেক ধন্যবাদ জ্ঞাপন করে বলেন,গোয়ালন্দ ইঞ্জিনিয়ারস এসোসিয়েশন বিভিন্ন মানবিক কাজ করে থাকে যা সমাজের অনেকেই করে না।


উপদেষ্টা ফকির আঃ মান্নান বলেন, দরিদ্র মানুষ ও শিক্ষার্থীদের পাশে অতীতে আমরা ছিলাম,ভবিষ্যতেও সর্বপ্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

এরপর সকলেই ঈদ শুভেচ্ছা গ্রহণ করে সবার মতামত প্রকাশ করে। সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

আরও খবর