ক্ষেতলালে মানসিক ভারসাম্যহীন কিশোরীর আত্মহত্যা চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেণী কর্মচারী পরিষদের পূ্র্ণাঙ্গ কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত। দরিদ্রদের মাঝে বিতরণের মুরগির ঘর নির্মাণে দুর্নীতির অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে হঠাৎ দুর্বৃত্তদের গুলিবর্ষণ, আহত ৪ পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার বুড়াবুড়িতে মাঠ দিবস অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীর প্যারিস সফরের সম্ভাবনা রয়েছে: ফরাসি রাষ্ট্রদূত রাজধানীতে বোমা কারখানার সন্ধান, বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব জয় এর পালা শুরু। আশাশুনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি চেয়ারম্যান সহ ২০ বাড়ি ভাঙচুর, হামলা-পাল্টা হামলায় আহত-১০, আটক-১৩ শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম "সংসার হচ্ছে একটি দ্বিচক্রযান; যার চালক ও এক চক্র হচ্ছে স্বামী আর অপরটি স্ত্রী!" যেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, 'চালকত্বের' দাসত্ব স্বীকার! নচেৎ তা শুধুই 'সং!' লাখাইয়ে সরকারীভাবে ধান সংগ্রহের উদ্বোধন। দুর্গাপুরে বিষপানে আত্মহত্যায় মামলায় দেবর আটক নেত্রকোণার সাবেক সংসদ সদস্য মানু মজুমদার আর নেই মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু কুতুবদিয়ায় লবণ উৎপাদনে খুশি চাষীরা,দামে হতাশ সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত বাবার হত্যার বিচার চাই: এমপি আনারের মেয়ে সেচ্ছাসেবকলীগ নেতা সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শহীদ হালিম-লিয়াকত বৃত্তির সনদ বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

শেরপুরে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূ নিহত


শেরপুরে টিভি থেকে ডিস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার সময় খাদিজা খাতুন (২৫) বছর বয়সের এক গৃহবধূ নিহত হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে খানপুর ইউনিয়নের ভিমজানি স্কুল পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত খাদিজা ওই এলাকার রানা মাহমুদের স্ত্রী।

নিহতের স্বামী রানা মাহমুদ জানান, ডিস লাইনের একটু সমস্যা দেখা দেয়। 


এজন্য ডিস লাইনের সংযোগটি বিচ্ছিন্ন করে। আবার সংযোগ দেওয়ার সময় ওই ডিস লাইনের সংযোগের সঙ্গে বিদ্যুৎ স্পৃষ্টে হয়ে সে ঘটনাস্থলেই মারা যায়।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও খবর
কাহালুতে মাদক ব্যবসায়ী সহ আটক ০৩

১০৩ দিন ২০ ঘন্টা ৫২ মিনিট আগে