৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ কুতুবদিয়ায় খেলাঘরের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কৃষ্ণচূড়ায় রঙ লেগেছে ঝড়-তুফানের আশঙ্কা , সতর্কসংকেত ৭ অঞ্চলে ট্যুরিজম বোর্ডের সঙ্গে কাজ করবে ডিএনসিসি বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাবনা গৃহীত হলো জাতিসংঘে প্রান্তিক মানুষদের মূলধারায় নিয়ে আসতে চেষ্টা করা হচ্ছে: সমাজকল্যাণ মন্ত্রী গরমে মাইগ্রেনের যন্ত্রণা প্রতিকারে যা করবেন ফের টালিউডের সিনেমায় বাঁধন চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ

বগুড়ায় নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি'র লিফলেট বিতরণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বানে বগুড়ায় লিফলেট বিতরণ করেছে বিএনপি।
জেলা বিএনপি'র সভাপতি রেজাউল করিম বাদশা ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম এর নেতৃত্বে শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টায় পৌর শহরের আজিজুল হক কলেজ বটতলা এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন দলটির নেতাকর্মীরা।
এসময় জেলা বিএনপি'র সভাপতি রেজাউল করিম বাদশা বলেন, বর্তমান অবৈধ আ'লীগ সরকার সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে একতরফা নির্বাচনের আয়োজন করেছে। তাই তামাশার নির্বাচন বর্জন করার জন্যই আমরা অসহযোগ আন্দোলন শুরু করেছি। আমাদের দাবি, এ সংসদ ভেঙে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে হবে।
কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম বলেন, বিএনপি এ দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলন করে যাচ্ছে। তাই শেখ হাসিনার এ তামাশার নির্বাচনে জনগণ যেন অংশগ্রহণ না নেয়। সে জন্য ভোটারদের মাঝে এ লিফলেট বিতরণ করা হচ্ছে।
তৃতীয় দিনের এই গণসংযোগে জেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক কেএম খায়রুল বাশার, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, শহর বিএনপি'র সভাপতি এ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, বগুড়া জেলা যুবদল নেতা শামীম সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর
কাহালুতে মাদক ব্যবসায়ী সহ আটক ০৩

৮৪ দিন ১৮ ঘন্টা ২৮ মিনিট আগে