ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

দৌলতপুরে হেরোইন ও টাপেন্টডল ট্যাবলেট সহ আটক -২

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে হেরোইন ও টাপেন্টডল ট্যাবলেট সহ ২ জনকে আটক করেছে।

জানা গেছে আজ সোমবার সকাল ৭ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের
পরিদর্শক বেলাল হোসেনের নেতৃত্বে কুষ্টিয়ার দৌলতপুর থানার হোগলবাড়ীয়া ইউনিয়নে চামনাই গ্রামে অভিযান চালিয়ে মতিয়ার রহমান এর পুত্র মাহবুবর রহমান জ্যেতি (৫৫) ও আলি হোসেনের মেয়ে রিনা খাতুন (৪০ ) কে হেরোইন ও ৪ শত পিচ টাপেন্টডল ট্যাবলেট সহ আটক করে। 

এদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। পরে তাদেরকে কুষ্টিয়া জেলহাজতে প্রেরণ করেন।

এলাকাবাসী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম এর সূত্রে জানা গেছে, মাহাবুবর রহমান জ্যোতি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মাদকের সম্রাট বলে চিহ্নিত। সে দীর্ঘদিন থেকে এই মাদকের ব্যবসা চালিয়ে আসছে। মাদক সম্রাট জ্যোতির ভয়ে এলাকার মানুষ কিছু বলতে পারেনা। বললে তার উপরে অমানুষিক নির্যাতন চালাই। মাদকসম্রাট মাহবুবর রহমান জ্যোতি কে কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম আটক করায় এলাকাবাসী আনন্দ প্রকাশ করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পরিদর্শক বেলাল হোসেন বলেন দৌলতপুর থানায় মাদকের ডন মাহবুবুর রহমান জ্যোতি কে আমরা গ্রেফতার করেছি। তিনি বলেন এই অভিযান চলমান থাকবে।



উল্লেখ্য মাদকসম্রাট মাহবুবুর রহমান জ্যোতির বিরুদ্ধে দৌলতপুর থানায় জি আর – ৪১৩,২০৯,৩১১, নং মামলা ও ভেড়ামারা থানায় জি আর ১১৭,১১৩,১৬১, নং মামলা এবং কুষ্টিয়া সদর থানায় জি আর ১০ নং মাদক মামলা চলমান রয়েছে।

Tag
আরও খবর


কুষ্টিয়ায় ফেনসিডিলসহ আটক ৩

৮১ দিন ১ ঘন্টা ১৬ মিনিট আগে