আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক সহ গ্রেপ্তার ৬

নাশকতার অভিযোগে কুষ্টিয়ার জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, সহ-সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিনকে ধরে নিয়ে গেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মেজবাউর রহমান পিন্টুকেও আটক করা হয়।


৩১ অক্টোবর, মঙ্গলবার বেলা ১১.৪৫ মিনিটের দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অধ্যক্ষ সোহরাব উদ্দিনকে শহরের পশ্চিম মজমপুর এলাকার নিজ বাড়ি থেকে ধরে নিয়ে যায়। তবে তাকে কি কারণে নিয়ে যাওয়া হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানাতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ।


জানা গেছে, আজ সকাল সোয়া ১০টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সোহরাব উদ্দিনের বাড়ি ঘিরে ফেলে।


বাড়ির কেয়ারটেকার আব্দুল আলিম জানান, গোয়েন্দা পুলিশের সদস্যরা এসময় বাড়ি বিভিন্ন জায়গায় তল্লাশি চালান। পরে বাড়ির সিসিটিভির হার্ডডিস্ক খুলে নেন। বেলা পৌনে ১২টার দিকে গোয়েন্দা পুলিশের সদস্যরা সোহরাব উদ্দিনকে সঙ্গে করে বাইরে বেরিয়ে আসেন। পরে একটি সাদা মাইক্রোবাসে তাকে গোয়েন্দা পুলিশের কার্যালয় নিয়ে যাওয়া হয়।


সোহরাব উদ্দিনের ছোট ভাই শিহাব উদ্দিন জানান, ডিবির লোকজন বড় ভাইকে বাড়ি থেকে তুলে নিয়ে গেছে।


এদিকে, দুপুর সোয়া ১২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমিকে ধরে নিয়ে যায় গোয়েন্দা পুলিশের সদস্যরা। এসময় জেলা গোয়েন্দা পুলিশ এবং কুষ্টিয়া মডেল থানা পুলিশের যৌথ অভিযানে জেলা বিএনপির কার্যালয় থেকে ১৮ বোমা, লোহার রড, বাঁশের লাঠি, ইটপাটকেল উদ্ধার করে পুলিশ।


জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু এ তথ্য নিশ্চিত করে জানান, জেলা গোয়েন্দা পুলিশের কয়েকজন সদস্য শহরের নবাব সিরাজউদ্দৌলা সড়কস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে সৈয়দ মেহেদী আহমেদ রুমিকে তুলে নিয়ে যায় পুলিশ।


অপরদিকে দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়াস্থ নিজ বাড়ি থেকে দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপি’র সহ-সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লাকেও ধরে নিয়ে যায় পুলিশ। নিজ বাড়ি থেকে পুলিশ বাচ্চু মোল্লাকে ধরার বিষয়টি তার পরিবারের লোকজন নিশ্চিত করেছেন।


এছাড়াও জেলা যুবদলের শীর্ষ নেতা পিন্টুকে আটক করা হয়েছে বলেও দলীয় সূত্র নিশ্চিত করেছে।


কুষ্টিয়ার পুলিশ সুপার (ক্রাইম এন্ড মিডিয়া) পলাশ কান্তি নাথের কাছে জেলা বিএনপির শীর্ষ ৩ নেতাকে কী কারণে নিয়ে যাওয়া হয়েছে তা জানতে চাইলে তিনি বিবার্তাকে বলেন, এ ব্যাপারে পরে জানানো হবে।

Tag
আরও খবর


কুষ্টিয়ায় ফেনসিডিলসহ আটক ৩

৬৭ দিন ১৬ ঘন্টা ৫৬ মিনিট আগে