আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

কুষ্টিয়ায় এক নাবালক শিশু হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ

 কুষ্টিয়ার কুমারখালী উপজেলাধীন মির্জাপুরের নাবালক শিশু মিজানুর রহমানকে হত্যার দায়ে জাফর ওরফে কালু (৩২) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন।


বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালের দিকে বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মোঃ আশরাফুল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।


রায় ঘোষনার পর পুলিশের কঠোর পাহাড়ায় জেলা কারাগারে প্রেরণ করেন। 


সাজাপ্রাপ্ত আসামী কালু কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মালিয়াট গ্রামের আব্দুর রহিমের ছেলে।


জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে নিহত মিজানুর রহমানের সাথে বুলবুল টেক্সাটাইল মিলের শ্রমিক আলম কাজীর সাথে কথাকাটাকাটি হয়। গত ২০১১ সালের ২৯ আগষ্টে সকালের দিকে অভিযুক্ত আলম কাজী ও নিহত মিজানুর রহমানের বাড়ী থেকে দুইজন এক সাথে বাইসাইকেল যোগে বুলবুল টেক্সাটাইল মিলে কাজে যাবার জন্য বের হয়।


এরপর থেকে নিহত মিজানুর রহমান নিখোঁজ হয়।

পরবর্তীতে বিকালের দিকে দূর্গাপুর মোমিন খোন্দকার সাহেবের পুকুরের পিছনে নির্জন স্থানে দুর্গন্ধময় মিজানুরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ৫ দিন পর নিহতের পিতা তালেব আলী মন্ডল বাদী হয়ে আলম কাজী সহ অজ্ঞাত ব্যক্তিদের নাম উল্লেখ করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্তকারী কর্মকর্তা এস.আই মোঃ মাহাফুজর রহমান তদন্ডের কার্যক্রম শেষে করে ২০১২ সালের ০১ ফেব্রুয়ারীতে অভিযুক্ত সহ জাফর ওরফে কালু নাম উল্লেখ করে আদালতে চার্জশীট দাখিল করেন। দীর্ঘদিন সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষনা করে ।

Tag
আরও খবর


কুষ্টিয়ায় ফেনসিডিলসহ আটক ৩

৬৭ দিন ১৪ ঘন্টা ৫৪ মিনিট আগে