৮০ কিমি বেগে ঝড়ের আভাস গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা। দেবিদ্বারে অসহায় পথ শিশুদের সেবামূলক সংঘঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী বীরমুক্তিযোদ্ধা অমরেন্দ্র লাল এর প্রয়ান,রাষ্ট্রীয় মর্যাদায় অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন। সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের ওপর হামলা, আতাউর নামে এক আসামী গ্রেফতার। ভোলায় ইয়েস বাংলাদেশের আয়োজনে কমিউনিটি স্কোরকার্ড বিষয়ক দ্বি-বার্ষিক পরামর্শ সভা আক্কেলেুর ডালে ঝুলছিল কৃষকের লাশ রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা বেলকুচিতে বোমা বিস্ফোরণ মামলার আসামি আবু তালেব গ্রেফতার ভরিতে ১০৫০ টাকা বাড়ল সোনার দাম ডোমারে চেয়ারম্যান প্রার্থীকে সতর্ক : দুই কর্মীকে জরিমানা আগামীকাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ঢাবিতে রিকশাচালকদের মাঝে ইচ্ছেপূরণ ফাউন্ডেশনের ক্যাপ ছাতা বিতরণ ভোলায় অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই ইসরাইলকে যুদ্ধবিরতিতে বাধ্য করবে তুরস্ক: এরদোগান যেদিন থেকে হতে পারে সারাদেশে বৃষ্টিপাত দাদাসাহেব ফালকে’ পুরস্কার পেলেন মিথিলা

নাচোলে মোটরসাইকেলের সাথে সংঘর্ষে আহত ৩, নিহত ১ জন





চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় মোটরসাইকেল ও বাইসাইকেল দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে আহত হয়েছে আরো ৩ জন। ১ সেপ্টেম্বর (শুক্রবার)এ ঘটনা ঘটে। নিহত যুবক হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মৃত বেলাল উদ্দিনের ছেলে জিয়াউর রহমান জিয়া (৪০) । তিনি দীর্ঘ দিন যাবত নাচোল উপজেলার কসবা ইউনিয়নের কালইর (কাঁঠালা পাড়ার) গ্রামের বাসিন্দা ছিলেন এবং বর্তমানে ১ নং কসবা ইউনিয়নের চেয়ারম্যান জাকারিয়া আল মেহরাবের বোন জামাই ছিলেন। আহত ব্যাক্তিরা হলেন চৌপুকুরিয়া গ্রামের মৃত নূহ আলমের ছেলে মোহাম্মদ নাজু (৫৫ ) পাথরঘাটা গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুজন আলী( ৪০) এবং কালইর গ্রামের একরামুল হক এর ছেলে মুস্তাকিম (৩২)

নাচোল থানার তদন্ত অফিসার জামিরুল ইসলাম মোটরসাইকেল দুর্ঘটনায় বিষয়টি নিশ্চিত করে বলেন পহেলা সেপ্টেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় মোটরসাইকেল যোগে ৩ জন আরোহী নাচোল হতে নিজ বাড়ি ফেরার পথে- উপজেলার চৌপুকুরিয়া কাজলা নামক স্থানে পাকা রাস্তার উপর একটি মোটরসাইকেল অপর আরেকটি বাইসাইকেল কে বাঁচাতে গিয়ে ধাক্কা লেগে ঘটনাস্থলেই রাস্তায় ছিটকে পরে নিহত হয় জিয়াউর রহমান জিয়া, এ সময় অপর ৩ জন যুবক গুরুত্বর আহত হয়। তাৎক্ষণিক  স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নাচোল ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়। সুজন আলী ও মোস্তাকিম কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং অপর অবস্থা আশঙ্কাজনক হয়াই তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়।  

Tag