শিক্ষিত বেকারেরা দেশের জন্য বোঝা হয়ে গেছে : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ লাখাইয়ে আলখিদমা রক্তদান সোসাইটির ফ্রী ব্লাডগ্রুপ টেস্ট কর্মসূচী। লাখাইয়ে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ। চিলমারীতে বৃষ্টির জন্য খোলা আকাশের নিচে বিশেষ নামাজ আদায় পাবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার যাবতীয় প্রস্তুত সম্পন্ন বাংলাদেশের ব্যাপক উন্নতি দেখে আমরা এখন লজ্জিত হই : পাক প্রধানমন্ত্রী জিম্বাবুয়ে সিরিজ ও ডিপিএলে খেলবেন সাকিব আগামী ২৮ এপ্রিল খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, বন্ধ থাকবে অ্যাসেম্বলি ক্ষেতলালে চেয়ারম্যান প্রার্থী নাজ্জাসী চৌধুরীর ছয় দফা অঙ্গীকার নালিতাবাড়ী থানা পুলিশের অভিযানে ভারতীয় মদসহ দুইজন গ্রেফতার টিকটক করে তদন্ত কমিটির সম্মুখীন হচ্ছে বশেমুরবিপ্রবির এক কর্মচারী বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন শেরপুরের ঝিনাইগাতীতে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, আটক-১ হোয়াইক্যংয়ে মানুষ-হাতি দ্বন্ধ নিরসনে সচেতনতা সভা অনুষ্ঠিত র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ টেকনাফে চালক মোস্তাককে খুন করে টমটম ছিনতাই মামলার ৬আসামী গ্রেফতার ; টমটম উদ্ধার অবৈধ রেশন বাণিজ্যকে কেন্দ্র করে রোহিঙ্গা নেতা খুন: নেপথ্যে আরসা রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্য নিরাপত্তাহীনতা টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে বাংলা নববর্ষ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাংলা নববর্ষ- ১৪৩০ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভা যাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 


শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের মাঠ থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় গোয়ালন্দের সর্বস্তরের মানুষের অংশগ্রহণে শোভাযাত্রাটি উপজেলা পরিষদ মাঠ হতে বের হয়ে ঢাকা-খুলনা মহাসড়কের জামতলা পর্যন্ত প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।


উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মো. আব্দুল হালিম তালুকদার, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজাম, গোয়ালন্দ শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু প্রমুখসহ বিভিন্ন সরকারি - বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।


বর্ষবরণ আয়োজন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, পহেলা বৈশাখ গ্রাম বাংলা তথা বাঙালি জাতির একটি প্রাণের উৎসব। উৎসবটি পালনে যারা অংশগ্রহণ করে আমাকে সহযোগিতা করেছেন সকলকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

আরও খবর






6629e2706762a-250424105616.webp
আজও অস্বাস্থ্যকর ঢাকার বাতাস

২২ ঘন্টা ৫৬ মিনিট আগে


6629acddc0a2d-250424070741.webp
বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

১ দিন ২ ঘন্টা ৪৪ মিনিট আগে