বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান: সালমান এফ রহমান ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা বিএনপির পর আওয়ামী লীগের সমাবেশও স্থগিত উচ্চশিক্ষা অর্জনে শিক্ষকের ভূমিকা তীব্র গরম আরও বাড়তে পারে দেশের বাজারে কোর আই৭ প্রসেসরে চলা নতুন ল্যাপটপ এই গরমে কতটুকু পানি খাওয়া জরুরি পাঁচ বছর লিভটুগেদারের পরও সাইফকে বিয়ে না করার পরামর্শ পেয়েছিলেন কারিনা নজরুল একাডেমী মধুপুর উপজেলা শাখার ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ উদযাপন বিশ্বজুড়ে সামরিক ব্যয়ের সর্বোচ্চ রেকর্ড, শীর্ষে যুক্তরাষ্ট্র কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আজ দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল বাংলা নববর্ষ শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ঠান্ডা পানি ও চারা গাছ বিতারণ জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ ঝিনাইগাতীতে মশাল জ্বালিয়ে হাতি তাড়াতে ডিজেল তৈল বিতরণ চট্টগ্রামে দুই সাংবাদিকের ওপরহামলা - সিইউজের নিন্দা বড় ভাইয়ের বিয়ের দিন পরিণত হলো ছোট ভাইয়ের মৃত্যু দিনে

পীরগাছায় প্রতিপাল স্বপ্নচূড়া উন্নয়ন সংস্থার ঈদ বস্ত্র বিতরণ

প্রতিপাল স্বপ্নচূড়া উন্নয়ন সংস্থার ঈদ বস্ত্র বিতরণ

রংপুরের পীরগাছায় প্রতিবন্ধী ও দরিদ্রদের ঈদ বস্ত্র বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘প্রতিপাল স্বপ্নচূড়া উন্নয়ন সংস্থা’। সংস্থার পক্ষ থেকে শুক্রবার সকালে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের প্রতিপাল গ্রামে ৪২জন পুরুষ-মহিলাকে শাড়ি-লুঙ্গী বিতরণ করা হয়।  

উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল কুদ্দুছ ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ বস্ত্র বিতরণ করেন তাম্বুলপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক বজলুর রশিদ মুকুল।

এসময় আরও উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি রাকিবুল ইসলাম, সম্পাদক মাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ ইসরাফিল ইসলাম, উপদেষ্টামন্ডলীর সদস্য আলেকজান্ডার, জাহেদুল ইসলাম, শকিফুল ইসলাম ও আমিনুল ইসলাম। সংস্থার সদস্যরা হলেন-আল আমিন, সাজু মিয়া, মানিক মিয়া, ইব্রাহিম মিয়া, সিহাব, মাসুদ, আকাশ প্রমুখ।

ঈদ বস্ত্র নিতে আসা শমসের আলী বলেন, ঈদের আগে একটা ঈদ বস্ত্র পেলাম। তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন তাদের রহম করেন। এর আগে তারা শীতবস্ত্র বিতরণ করেছেন। 

সংস্থার সভাপতি রাকিবুল ইসলাম বলেন, ২০২২ সালে ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে আমরা সেবামূলক কাজ করে যাচ্ছি। গরীব ও অসহায় মানুষদের মাঝে উপহার সামগ্রি ও অন্যান্য সাহায্য-সহযোগিতা করেছি। এছাড়াও সংস্থার মূল লক্ষ্য হচ্ছে- যুব সমাজে বাজে যে প্রভাব আছে সেই প্রভাব থেকে তাদেরকে ফিরিয়ে আনা।