হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

সরকারি হাজ্বী মুহাম্মদ মহসিন কলেজে জাতীয় শোক দিবস উদযাপন

চট্টগ্রারে সরকারি হাজ্বী মুহাম্মদ মহসিন কলেজে শোকাবহ ১৫ই আগস্ট উদযাপন করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে চট্টগ্রামের চকবাজার থানাধীন এ শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক উদযাপন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল ১৯৭৫ সালে বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকাণ্ডের উপর নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আগস্ট ১৯৭৫র প্রদর্শনী। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় রচনা প্রতিযোগিতা, আলোচনাসভা ও দোয়া মাহফিল।

কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ কামরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ এ.কে.এম ইলিয়াছ, সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিউদ্দীন,রাষ্ট্রবিজ্ঞানের প্রফেসর বেনুয়ারা বেগম,ইসলামিক ইতিহাস বিভাগে মোঃ হোসাইন।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর নীতি আদর্শ অনুসরণ করার উপর বিশেষভাবে গুরুত্বারোপ করেন। আলোচনা সভার পরে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। রচনার বিষয় ছিল শোকাবহ ১৫ই আগস্ট। সবশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ অন্যান্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।

আরও খবর


deshchitro-6643d4728c68b-150524031530.webp
রাবিতে অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন

৩ দিন ২৩ ঘন্টা ৪৬ মিনিট আগে



664250b4d8e5a-130524114108.webp
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে

৫ দিন ৩ ঘন্টা ২১ মিনিট আগে




6640593792697-120524115255.webp
এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

৬ দিন ১৫ ঘন্টা ৯ মিনিট আগে