ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

প্রয়োজনে এক হাজার বছর জেলে থাকতে প্রস্তুত: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক - প্রতিনিধি

প্রকাশের সময়: 19-08-2023 08:51:37 am

কারাগারে বন্দী পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, দেশের জন্য তিনি আরো এক হাজার বছর পর্যন্ত কারাবাস সহ্য করতে প্রস্তুত রয়েছেন। 


পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, শুক্রবার (১৮ আগস্ট) পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ প্রধানের আইনি দলের সদস্য উমিয়ার নিয়াজি, অ্যাটক কারাগারে তার সাথে সাক্ষাত করতে গেলে এ কথা বলেন ইমরান খান। 


ইমরান খানের সাথে সাক্ষাতের পর সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে উমিয়ার নিয়াজি বলেন, সাবেক প্রধানমন্ত্রী ভালো আছেন, যদিও তিনি দাড়ি বড় করেছেন।


গত ৫ আগস্ট ইমারান খানকে রাষ্ট্রীয় উপহার (তোশাখানা) বিক্রি থেকে আয় গোপন করার জন্য তিন বছরের কারাদণ্ড দেয় একটি দায়রা আদালত। বর্তমানে তিনি পাঞ্জাব প্রদেশের অ্যাটক কারাগারে বন্দি রয়েছেন।


ইমরান খানকে উদ্ধৃত করে নিয়াজি বলেন, ‘জেলে সুযোগ-সুবিধা না দেয়া নিয়ে আমি চিন্তা করি না। আমাকে এক হাজার বছর জেলে রাখলেও কিছু যায় আসে না, তবে আমি এর জন্য প্রস্তুত কারণ স্বাধীনতার জন্য ত্যাগ স্বীকার করতে হবে।’


আইনজীবী আরো বলেন, তাকে (ইমরান খান) আজ একটি আয়না এবং শেভিং কিট দেয়া হয়েছে। 


নিয়াজি জানিয়েছেন, আদালতের আদেশ থাকা সত্ত্বেও ছয়জনের একটি দলের মধ্যে শুধুমাত্র তাকেই ইমরান খানের সাথে দেখা করার অনুমতি দেয়া হয়েছিল। তাই জেলারের এ আচরণের বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন করার ইচ্ছা প্রকাশ করেছেন। 


এদিকে, ইসলামাবাদ হাইকোর্টের (আইএইচসি) প্রধান বিচারপতি আমের ফারুক এবং বিচারপতি তারিক মেহমুদ জাহাঙ্গিরির সমন্বয়ে গঠিত একটি ডিভিশন বেঞ্চ আগামী মঙ্গলবার (২২ আগস্ট) ইমরান খানের জামিনের শুনানি করবে বলে জানিয়েছে দ্য এক্সপ্রেস ট্রিবিউন।


উল্লেখ্য, ২০২২ সালের এপ্রিলে তার ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে সন্ত্রাস, সহিংসতা, ব্লাসফেমি, দুর্নীতি এবং হত্যার মতো ১৪০ টিরও বেশি মামলার মুখোমুখি হচ্ছেন ইমরান খান।

আরও খবর



6645e49e77177-160524044902.webp
বেইজিংয়ে পুতিনের রাষ্ট্রীয় সফর শুরু

২ দিন ৫ ঘন্টা ২২ মিনিট আগে