সারাদেশে চলাচলকারী আন্তঃনগর ট্রেন বন্ধ থাকবে ঈদের দিন লেগেছে ঈদের আঁচ,অভয়নগরে টুংটাং শব্দে মুখরিত কামারপাড়া জয়পুরহাটে ৫ শত বছরের ঐতিহ্যবাহী ঘুড়ির মেলা মিয়ানমারে সীমান্তে নেই বিস্ফোরণের শব্দ, সরে গেছে যুদ্ধজাহাজও অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট শ্যামনগরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে 'ভাব বাংলাদেশে'র শিক্ষাবৃত্তি প্রদান টিকিট থাকা সত্ত্বেও চড়া দামে বিক্রি, বিপাকে যাত্রীরা পত্নীতলায় ভুটভুটির ধাক্কায় প্রাণ গেল এক বৃদ্ধের সেবা মুক্ত স্কাউট দলের উদ্যোগে দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ দুই শতাধিক পরিবারের মুখে হাসি ফুটালো ‘ভয়েস অব ঝিনাইগাতী’ শিকড় ঝিনাইগাতীর আয়োজনে ঈদুল আযহার পরদিন এসএসসি ও এইচএসসিতে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হবে সড়ক দুর্ঘটনায় শেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের গুরুতর আহত, সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী সাতক্ষীরায় ২৪১ জনকে ১৭ লাখ ৮৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার টেকনাফ সমুদ্র সৈকতে ভেসে এলো অর্ধগলিত মৃতদেহ সেন্টমার্টিনের নাগরিকদের পাশে সরকার সবসময় আছে ঈদে ঘরমুখো মানুষ,যাত্রীদের ভীড় কম কক্সবাজার বাস টার্মিনালে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আদর আলী রূপগঞ্জে তিন সহস্রাতিক দরিদ্র মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না: প্রধানমন্ত্রী

সুগন্ধী মাখায় স্ত্রীকে গুলি করলেন স্বামী!

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 24-08-2023 08:44:12 am

স্বামী-স্ত্রী বাইরে যাবেন। কিন্তু বেরোবার সময় স্ত্রীর সাজ নিয়ে আপত্তি তোলেন স্বামী। গায়ে সুগন্ধী মাখায় রেগে যান ওই ব্যক্তি। শুরু হয় ঝগড়া। রাগের মাথায় একপর্যায়ে স্ত্রীকে গুলি করলেন স্বামী। আজ শনিবার এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের গোয়ালিয়রে।


ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই ব্যক্তির নাম মহেন্দ্র। তার স্ত্রী নীলমের বুকে গুলি লেগেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনার পর থেকে মহেন্দ্র পলাতক। তার খোঁজে তল্লাশি অব্যাহত রেখেছে পুলিশ।


জানা গেছে, গুলির আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন নীলমের ভাই। তিনিই অন্য আত্মীয়দের ডেকে পাঠান। তাড়াতাড়ি করে বোনকে হাসপাতালে নিয়ে যান তিনি।


আট বছর আগে মহেন্দ্রের সঙ্গে নীলমের বিয়ে হয়। মহেন্দ্র চুরির দায়ে চার বছর জেলে ছিলেন। সেই সময় নীলম তার মা-বাবার সঙ্গে থাকতেন। সম্প্রতি সাজা শেষে মুক্তি পান মহেন্দ্র। নীলমও স্বামীর সঙ্গে থাকতে শুরু করেন।

আরও খবর




66696a8a66914-120624032946.webp
কুয়েতে বহুতল ভবনে অগ্নিকাণ্ড, নিহত ৩৯

৩ দিন ৩ ঘন্টা ৫৩ মিনিট আগে




666678631d919-100624095203.webp
আগাম নির্বাচনের ঘোষণা ম্যাক্রোঁর

৫ দিন ৯ ঘন্টা ৩১ মিনিট আগে