৩ দিনে রেমিট্যান্স এলো ১৪ কোটি ৭১ লাখ ডলার চাকরিতে বয়সসীমা বাড়ানোর কোনো সিদ্ধান্ত নেই সরকারের’ ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ৩৫ ২০২২-২৩ অর্থবছরে মাছের উৎপাদন বেড়েছে এক লাখ ৩৩ হাজার টন সুন্দরবনে আগুন লাগার কারণ খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর বৈরী আবহাওয়ায় কলকাতার ফ্লাইট এসে নামলো কক্সবাজারে লুকিয়ে মেয়েকে ধর্ষণের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ডোমারে ছাত্রলীগের পদযাত্রা ও ফিলিস্তিনের পতাকা উত্তোলন কর্মসূচি অনুষ্ঠিত শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ৫০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ৩ আক্কেলপুর কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে ফিলিস্তিন পতাকা উত্তোলন ও ছাত্র সমাবেশ। প্রাথমিক বিদ্যালয় নিয়ে মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা ডান হাতের তালুতে ‘M’ চিহ্ন থাকলে কী হয়, জানেন? চলে গেলেন ‘টাইটানিক’-এর ক্যাপ্টেন, অভিনেতা বার্নাড হিল টি-টোয়েন্টি বিশ্বকাপ: খেলোয়াড়দের জন্য পিসিবির বড় অঙ্কের পুরস্কার ঘোষণা ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু ভোটকেন্দ্রে নিরপেক্ষ পরিবেশ সৃষ্টির দাবি জনমত জরিপে বেলকুচি উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ব্যাবধানে এগিয়ে মোটরসাইকেল প্রতিকের বদিউজ্জামান ফকির নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা নাফ নদীর ওপারে মর্টার শেলের বিকট শব্দে কাঁপছে টেকনাফ মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১

নোয়াখালীতে প্রেমিকার সাথে মনোমালিন্যের জেরে যুবকের আত্নহত্যা

প্রেমিকার সাথে মনোমালিন্যের জেরে মোহাইমিনুল ইসলাম নাফিস নামে এক যুবক আত্ন হত্যা করেছে,সে সোনাইমুড়ী উপজেলা নাটেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আবুল বয়ানের নাতি। শনিবার (২৬ আগস্ট) বিকেলে তার মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের জীবিকার তাগিদে নাফিসের পিতা- মাতা দীর্ঘ দিন যাবত প্রবাসে থাকেন সে তার দাদা-দাদীর সাথে নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর গ্রামের ঘোষকামতা নিজ বাড়িতে থাকতো। সে চলতি বছর মাধ্যমিক পরিক্ষায় পাস করে উচ্চ মাধ্যমিকে ভর্তির জন্য আবেদন করে ছিলো। দীর্ঘ দিন যাবত তৃষা নামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্কের জেরে গভীর রাতে নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সে শুক্রবার রাতে আত্মহত্যা করে। পরবর্তিতে শনিবার সকালে পরিবারের সদস্যরা তার শয়ন কক্ষে ঝুলন্ত মরদেহ দেখতে পায়।  


সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো.সুলতান আহছান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতের কোন এক সময়ে ওই কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।  


ওসি তদন্ত আরও বলেন, নিহত কিশোরের শয়ন কক্ষের দেয়াল ও মেঝেতে তৃষা নামে এক মেয়ের নাম লেখা আছে অনেকবার।  ধারণা করা হচ্ছে, প্রণয় ঘটিত বিষয় নিয়ে মনোমালিন্যের জের ধরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আরও খবর