আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান। কালিগঞ্জে উপজেলায় উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ তবুও মনে রেখো।। জাকারিয়া আহমেদ

অর্থমন্ত্রীর আসনে গোলাপ ফুল প্রতীক নিয়ে নির্বাচন করার ঘোষণা জাকের পার্টি নেতা জাহাঙ্গীর আলমের

 কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-সদর দক্ষিণ-লালমাই) আসনে বাংলাদেশ জাকের পার্টি’র দলীয় মনোনয়ন পেয়েছেন দলটির নাঙ্গলকোট উপজেলা সভাপতি ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। দলের মহাসচিব শামীম হায়দারের হাত থেকে মঙ্গলবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেন। বুধবার দুপুরে তিনি কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। উল্লেখ্য, কুমিল্লা-১০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আ হ ম  মুস্তফা কামাল। সব কিছু ঠিক থাকলে জাহাঙ্গীর জাকের পার্টি’র দলীয় প্রতীক গোলাপ ফুল মার্কা নিয়ে অর্থমন্ত্রীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রার্থী জাহাঙ্গীর আলম লালমাই উপজেলার ধানওড়া গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। তিনি নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা গ্রামে বাড়ি নির্মাণ করে বিগত ১০ বছর যাবৎ বসবাস করে আসছে, বর্তমানে তিনি ওই গ্রামের স্থায়ী বাসিন্দা।

বাংলাদেশ জাকের পার্টি মনোনীত গোলাপ ফুল প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আমাকে বাংলাদেশ জাকের পার্টি চেয়ারম্যান মুস্তফা আমীর ফয়সাল ও মাহসচিব শামীম হায়দার কুমিল্লা-১০ আসনে বাংলাদেশ জাকের পার্টির পক্ষ থেকে নির্বাচন করার জন্য অনুমতি ও মনোনীত করেছেন। আল্লাহর ইচ্ছায় আমি গোলাপ ফুল প্রতীক নিয়ে এ আসনের নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই উপজেলায় আমাদের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহণ করবো। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কাছে দোয় চাই, আমার বিশ্বাস সবাই আমাকে ভোট দিয়ে সাথে থাকবে।

আরও খবর