আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান। কালিগঞ্জে উপজেলায় উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ তবুও মনে রেখো।। জাকারিয়া আহমেদ

অনুষ্ঠিত হলো শোলাকুন্ডু কেরামতিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৪

১২ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ রোজ সোমবার ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন এর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শোলাকুন্ডু কেরামতিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 


মাদ্রাসার ছাত্রছাত্রীদের ঐকান্তিক সহযোগিতা ও প্রচেষ্টায় ক্রীড়া প্রতিযোগিতা সুন্দরভাবে পরিচালিত ও সাফল্যমণ্ডিত হয়েছে। অন্যবারের তুলনায় এবার এই মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিষয় যেমন ছিল অনেক নান্দনিক, তেমনি ছিল বৈচিত্র্যপূর্ণ, সে জন্য সব শিক্ষার্থীই কমবেশি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল।


সকাল নয়টায় প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আলাউদ্দিন, সভাপতি, অত্র মাদ্রাসা ব্যাবস্থাপনা কমিটি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঃ রাজ্জক মোল্যা, উপজেলা চেয়ারম্যান, ফরিদপুর সদর উপজেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইকবাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, ফরিদপুর সদর, শাহ্ মোহাম্মদ আলতাফ হুসাইন, চেয়ারম্যান, ৯ং কানাইপুর ইউ.পি, ফকির মোঃ বেলায়েত হোসেন, সাবেক চেয়ারম্যান, ৯ং কানাইপুর ইউ.পি, হাসান আহমেদ, সভাপতি, শোলাকুন্ডু সূর্যতরুণ ভয়েজ ক্লাব। এস এম সালমান, সাধারণ সম্পাদক, শোলাকুন্ডু সূর্য তরুণ ভয়েজ ক্লাব। ক্রীড়া পরিচালনা করেন নূরুল ইসলাম, ক্রীড়া শিক্ষক, অত্র প্রতিষ্ঠান। এছাড়াও  অত্র প্রতিষ্ঠানের সুপার সহ তার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। অত্যন্ত সুশৃঙ্খল ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবারের প্রতিযোগিতার বিষয়গুলো ছিল বেশ বৈচিত্র্যপূর্ণ। 


পরিশেষে পুরুষ্কার বিতরণের মাধ্যমে এ বছরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত হয়।

Tag
আরও খবর