উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

হোয়াটসঅ্যাপ থেকে অন্য অ্যাপেও পাঠানো যাবে মেসেজ

বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। কমবেশি সব স্মার্টফোন ব্যবহারকারী মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন।


প্রতিনিয়ত কয়েকশো কোটি ব্যবহারকারী হোয়াটসঅ্যাপে মেসেজ আদান-প্রদান করছেন।


এবার হোয়াটসঅ্যাপ থেকে আপনি অন্যান্য অ্যাপেও মেসেজ পাঠাতে পারবেন। মেটার মালিকানাধীন সাইটটি নতুন একটি ফিচার নিয়ে এলো। হোয়াটসঅ্যাপ মাধ্যম ব্যবহার করে অন্যান্য মাধ্যম যেমন সিগন্যাল, টেলিগ্রাম- এইসবে মেসেজ পাঠাতে পারবেন ব্যবহারকারীরা।


তবে হোয়াটসঅ্যাপের তরফে আনুষ্ঠানিক ভাবে এখনো কিছু জানানো হয়নি। তাই এই ফিচার কবে নাগাদ সব ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে তা জানা যায়নি। হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবিটাইনফো এই নতুন ফিচারের কথা প্রকাশ্যে এনেছে।


ওয়েবিটাইনফো জানিয়েছে, হোয়াটসঅ্যাপে একটি নতুন আপডেট ভার্সন ২.২৪.৬.২ হিসেবে লঞ্চ হতে চলেছে। এই আপডেটেই থাকবে নতুন ফিচার। যেখানে হোয়াটসঅ্যাপ মাধ্যম ব্যবহার করে থার্ড পার্টি অ্যাপে চ্যাট করা যাবে। উদাহরণস্বরূপ হোয়াটসঅ্যাপ থেকে সরাসরি সিগন্যাল কিংবা টেলিগ্রামে পাঠানো যাবে।


এই ফিচার চালু হলে ব্যবহারকারীদের অনেক সুবিধা হবে বলেই মত প্রযুক্তি বিশেষজ্ঞদের একাংশের। ধরে নেওয়া যাক আপনার হোয়াটসঅ্যাপে অ্যাকাউন্ট রয়েছে। কিন্তু আপনার বন্ধুর টেলিগ্রাম কিংবা সিগন্যালে অ্যাকাউন্ট রয়েছে। সেক্ষেত্রে আপনি হোয়াটসঅ্যাপ থেকেই সরাসরি অন্য মাধ্যমে অ্যাকাউন্ট থাকা বন্ধুর সঙ্গে যোগাযোগ করতে পারবেন। ওই আলাদা মাধ্যমে আপনাকে আর অ্যাকাউন্ট খুলতে হবে না। কিংবা আপনার বন্ধুকেও হোয়াটসঅ্যাপে এসে অ্যাকাউন্ট খুলতে হবে না।


সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আরও খবর


662468fec898c-210424071646.webp
ফোন পানিতে পড়ে গেলে করণীয়

১০ দিন ১৩ ঘন্টা ৫৬ মিনিট আগে





6610af934a9d8-060424081235.webp
মোবাইল ফোনেরও চাই যত্ন

২৫ দিন ১৩ ঘন্টা ১ মিনিট আগে