লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ মেহেদীর কর্মী সমর্থকদের সতর্ক করলেন নির্বাচন কর্মকর্তা মেয়েকে দেখতে এসে লাশ হলেন বাবা জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা, দলে সাইফউদ্দিন-ইমন জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা, দলে সাইফউদ্দিন-ইমন রাজশাহীর বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত খোলা থাকবে ৫ জেলার প্রাথমিক বিদ্যালয় সাতক্ষীরা কুলিয়ায় উপ-নির্বাচনে রওনাক-উল-ইসলাম রিপন জয়ী ৩৩ বিজিবি ব্যাটেলিয়ানের অভিযানে ৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক উপকূলের প্রাণ-প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় মতবিনিময় সভা বৃষ্টির প্রার্থনায় গলাচিপায় ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত সোমভাগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ হাবিবুর রহমান আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার আইনগত সহায়তা পাওয়া করুণা নয়, বরং অধিকার: আইনমন্ত্রী ইউ এস এ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মাননা পদকে ভূষিত হলেন কবি নাজমুন নাহার নাজু লাখাইয়ে তিল আবাদ বাড়ছে। তীব্র গরমে আজব নুর বেগম ফাউন্ডেশন এন্ড ব্লাড ডোনেশন এর উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ রামুর ঈদগড় হতে অস্ত্র ও কার্তুজসহ অস্ত্র কারবারী সহোদর র‌্যাবের হাতে গ্রেফতার কক্সবাজার বিমানবন্দরে ৪৫০ গ্রাম স্বর্ণসহ যুবক আটক

গাজার দক্ষিণাঞ্চলে ব্যাপক বোমাবর্ষণ ; আরো সাহায্য বৃদ্ধির আহ্বান

আন্তর্জাতিক ডেস্ক - প্রতিনিধি

প্রকাশের সময়: 27-03-2024 03:26:25 pm

ফিলিস্তিনি ভূখন্ড গাজায় দুর্ভিক্ষ ঢেকে ফেলায় সেখানে অবিলম্বে যুদ্ধবিরতির জন্য আন্তর্জাতিক চাপ সত্ত্বেও ইসরায়েল দক্ষিণ গাজায় গতকাল মঙ্গলবার রাতে ব্যাপক বোমাবর্ষণ করেছে।  

অবরুদ্ধ গাজায় জরুরি সাহায্যের প্রয়োজন এবং খাদ্য প্যাকেজ সংগ্রহ করতে গিয়ে ১৮ জন লোক মারা যাওয়ায় বিমান থেকে সহায়তা দেয়া বন্ধ করার জন্য হামাসের অনুরোধ থাকা সত্ত্বেও মার্কিন যুক্তরাষ্ট্র বলেছে, তারা বিমান থেকে সাহায্য দেয়া অব্যাহত রাখবে। ইসরায়েলি স্থল বাহিনীর হামলার বাইরে থাকা গাজার শেষ আশ্রয় কেন্দ্র রাফাহ শহরের দক্ষিণাঞ্চলে গতকাল মঙ্গলবার রাতে ইসরায়েল ব্যাপক বিমান হামলা চালিয়েছে। এতে আগুনের গোলায় রাতের আকাশ আলোকিত হয়ে ওঠে। প্রায় ১৫ লাখ মানুষ এই এলাকায় আটকে আছে। অনেকে দক্ষিণে মিশর সীমান্তের দিকে পালিয়ে গেছে।

সেখানে বিস্ফোরণের শব্দ শোনা গেছে এবং উত্তরে গাজা শহরে ধোঁয়া উঠতে দেখা গেছে। যেখানে ইসরায়েলি সেনারা এক সপ্তাহেরও বেশি সময় ধরে শহরের বৃহত্তম হাসপাতালে হামলা চালিয়ে আসছে।

হামাস পরিচালিত গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় বুধবার ভোরে বলেছে, রাফাহ ও তার আশপাশে ইসরায়েলি বিমান হামলায় নিহত তিনজনসহ সারারাত হামলায় ৬৬ জন নিহত হয়েছে

আরও খবর



662d5bebd3926-280424021123.webp
পাকিস্তানের উপর ক্ষেপেছেন রাজা

১ দিন ৩ ঘন্টা ৩৩ মিনিট আগে


662cfd8d3ca6b-270424072845.webp
জাপানে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প

১ দিন ১০ ঘন্টা ১৬ মিনিট আগে