মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

ইমরান খানের দুর্নীতি মামলার দন্ডাদেশ স্থগিত করেছে পাকিস্তান আদালত

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 01-04-2024 11:56:53 pm

পাকিস্তানের একটি উচ্চ আদালত সোমবার সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দুর্নীতি মামলায় দেয়া ১৪ বছরের দন্ডাদেশ স্থগিত করেছে। তার দল বলছে, জনপ্রিয় কোনো বিরোধী নেতার এটা দীর্ঘতম কারাদন্ডাদেশ।  

রাষ্ট্রদ্রোহ এবং অবৈধ বিবাহসহ আরও দু’টি মামলায় ৭১ বছর বয়সী ইমরান আরো দুটি মামলায় এক দশকের দ-াদেশে রয়েছেন।

তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক মুখপাত্র বলেছেন, ইসলামাবাদ হাইকোর্ট রাষ্ট্রীয় উপহার বিক্রির দায়ে দুর্নীতি দমন আদালত থেকে সাবেক এই ক্রিকেট তারকার সাজা প্রত্যাহার করে নিয়েছে। দন্ডাদেশের বিরুদ্ধে আপিল মুলতবি রয়েছে।  

মুখপাত্র আহমেদ জানজুয়া বলেন, ট্রায়াল কোর্ট ইমরান খানের যুক্তিতর্ক শেষ না করেই তাড়াহুড়ো করে রায় দেয়। 

ফেব্রুয়ারিতে পাকিস্তানের সাধারণ নির্বাচনকে সামনে রেখে কয়েকদিনের মধ্যে তিনটি মামলায় ইমরান খানকে দ-াদেশ দেয়া হয়। বিশ্লেষকরা বলছেন, সাবেক এই প্রধানমন্ত্রী এবং তার দলকে নির্বাচন থেকে দূরে রাখতে একটি কৌশল ছিল।

আরও খবর