সিরাজগঞ্জের দুই উপজেলায় ভোটগ্রহণ সম্পূর্ণ সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুশ্চিন্তায় কুতুবদিয়ার জেলেরা দেবহাটায় পোলিং এজেন্টকে ঢুকতে না দেয়ার অভিযোগ সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুশ্চিন্তায় কুতুবদিয়ার জেলেরা। কী সমস্যা হয়েছিল রাইসির হেলিকপ্টারের? এবার মিলল যে তথ্য দ্বিতীয় ধাপে নিয়ামতপুরে ৭৯ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ ঢাকা বোর্ডে এসএসসির ১ লাখ ৭৯১৪৮ খাতা চ্যালেঞ্জ লিভারপুলের নতুন কোচ স্লট প্রত্যাগত অভিবাসী কর্মীদের দক্ষ করে গড়ে তুলতে পলাশে সেমিনার অনুষ্ঠিত কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার টেকনাফে ট্রাকচাপায় এনজিও কর্মকর্তা নিহত আজ ২য় ধাপে কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ নির্বাচন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান 'আবুল হোসেন লিটন' রাশিয়ার প্রকৃত বন্ধু রাইসির মৃত্যু ‍‍`মহান ট্র্যাজেডি‍‍`: পুতিন বাজেট অধিবেশন শুরু ৫ জুন গরমের ক্লান্তি দূর করে যে খাবার জিলকদ মাসের ফজিলত মোবাইল কিনে না দেওয়ায় কুড়িগ্রামে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা শাজাহানপুরে কৃষি-প্রযুক্তি মেলার সমাপনী

২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায়

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 30-04-2024 09:56:48 pm

সিলেট অঞ্চলের ওপর দিয়ে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।


মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে দেশের অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য দেওয়া এক পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।


এতে বলা হয়, সিলেট অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।



এসব এলাকার নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।


এদিকে, মঙ্গলবার সকাল ৯টায় দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, যশোর, চুয়াডাঙ্গা, পাবনা ও রাজশাহী জেলার ওপর দিয়ে অতি তীব্র তাপপ্রবাহ এবং খুলনা ও রাজশাহী বিভাগের অবশিষ্টাংশ এবং ঢাকা বিভাগের ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। ময়মনসিংহ জেলাসহ বরিশাল, রংপুর ও চট্টগ্রাম বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।


এ ছাড়া চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

আরও খবর






deshchitro-664b0bc765fb4-200524023727.webp
সাগরের বুকে তৈরি হচ্ছে নতুন কুতুবদিয়া

১ দিন ১ ঘন্টা ৫৭ মিনিট আগে