সাইকেলে করে ভারত ভ্রমন! 'স্বপ্ন' নিয়ে প্রতারনার জাল ফেসবুকে! ২য় ম্যাচে ব্রাজিলের ড্র! স্বেচ্ছাশ্রমে কুড়িগ্রামে করোনার টিকা রেজিস্ট্রেশন ক্যাম্প শামীমের ব্যাটে শেষ রক্ষা বাংলাদেশের সিরিয়ার উত্তরাঞ্চলে অতর্কিত হামলায় দুই সেনা নিহত, তুরস্কের হুশিয়ারি চামড়া ব্যবস্থাপনার আমরা সুফল পেয়েছি: শিল্পমন্ত্রী কোটিপতি বেড়েছে আরও ১১৬৪৭ জন কুড়িগ্রামে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ কুড়িগ্রামে ভিক্ষের টাকা ঘুষ দিয়েও ভাতা কার্ড পাননি ষাটোর্ধ রাবেয়া আজমিরীগঞ্জে লকডাউনে কঠোর অবস্হানে প্রশাসন শেরপুরের সোহাগপুর গণহত্যা দিবস পালিত করোনার মৃত্যু ও সংক্রমণে শীর্ষে ঢাকা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ইরাক থেকেও মার্কিন সেনা প্রত্যাহার করোনায় কর্মহীনদের তালিকা করে নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান অলিম্পিক ফুটবলে আর্জেন্টিনার প্রথম জয় মৌসুমি বায়ুর জন্য ফের বৃষ্টি বাড়বে সংগঠনের নামে ‘লীগ’ বা ‘আওয়ামী’ জুড়ে আ.লীগে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই লকডাউন মেনে চলার অনুরোধ স্বাস্থ্যমন্ত্রীর

আইসিসির মে মাসের সেরা খেলোয়াড় বাংলাদেশের মুশফিক

আহসান ইমন - এডিটর

প্রকাশের সময়: 14-06-2021 14:55:16

Photo caption :

চলতি বছরের মে মাসের আইসিসির সেরা খেলোয়াড়ের বিজয়ীর নাম ঘোষণা করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। পুরুষদের ক্যাটাগরিতে এ খেতাব জিতেছেন বাংলাদেশ জাতিয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।


সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে তিনি সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন। ঘরের মাঠে তিন ম্যাচের সিরিজে একটি ফিফটি ও একটি সেঞ্চুরিসহ মোট ২৩৭ রান করেন মুশফিক।



চলতি বছর জানুয়ারি থেকে চালু হওয়া এই খেতাবের বিজয়ী নির্ধারণে সাবেক ক্রিকেটার, ব্রডকাস্টার ও সাংবাদিকদের সঙ্গে যুক্ত থাকেন সরাসরি সমর্থকরাও। প্রত্যেকের মতামতকে আমলে নিয়ে আইসিসি এই খেতাব ঘোষণা করে। প্রতি বছর তিন ফরম্যাটের তিনজন সেরা ক্রিকেটার ঘোষণার রীতি চালু থাকলেও ‘আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ’ খেতাব লিঙ্গভেদে দুই বিভাগের দুজনকে নির্বাচিত করা হয়।

আরও খবর
২য় ম্যাচে ব্রাজিলের ড্র!

১০ ঘন্টা ৫৮ মিনিট আগে



টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

১৭ ঘন্টা ২০ মিনিট আগে