কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

রবি উপাচার্যের সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

আজ ৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য অন্যতম একটি সংগঠন রবীন্দ্র ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।


এসময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ও ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা জনাব প্রশান্ত কুমার পোদ্দার ও ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে তার দায়িত্বপালনের ২ বছর পূর্তি উপলক্ষ্যে একটি গাছ উপহার দেওয়া হয়।


আরইউবিসিসির সাথে শুভেচ্ছা বিনিময়কালে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মো: শাহ আজম রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটির সকল সদস্যকে শুভ কামনা জানিয়ে বলেন, প্রতিটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার ডেভেলপমেন্টে ক্যারিয়ার ক্লাব খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের কার্যক্রমে আমি সন্তুষ্ট। আশা করি একঝাঁক মেধাবী রবিয়ানদের হাত ধরে আরইউবিসিসি অনেকদূর এগিয়ে যাবে। সেই সাথে মাননীয় উপাচার্য রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সফলতা কামনা করেন এবং প্রয়োজনীয় সকল প্রকার সাহায্য করার কথা বলেন।


উল্লেখ্য যে, বর্তমান প্রতিযোগিতামূলক চাকুরীবাজারে শিক্ষার্থীদের যোগ্য করে গড়ে তোলার লক্ষ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠার পর থেকেই আয়োজন করে আসছে বিভিন্ন প্রতিযােগিতাসহ পাওয়ার পয়েন্ট, প্রেজেন্টেশন, পাবলিক স্পিকিং, সিভি রাইটিং, কেই স্টাডিসহ বিভিন্ন ক্যারিয়ার ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার। ক্যারিয়ার ইনসাইট সেমিনারের ১ম পর্বে গত বছর মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ৩০তম বিসিএসে ১ম স্থান অর্জনকারী সুশান্ত পাল। এছাড়াও সম্প্রতি "ইয়ুথ লিডারশীপ" এওয়ার্ড অর্জন করেছে ক্লাবটি।


গত ২৮ নভেম্বর রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় মেয়াদি কমিটি প্রকাশিত হয়। আরইউবিসিসি কার্যনির্বাহী পরিষদের প্রেসিডেন্ট ও জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছে যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ সাব্বির হোসেন ও মোঃ গোলাম সাব্বির সাইফ।


কার্যনির্বাহী পরিষদের প্রেসিডেনশিয়াল বডিতে রয়েছেন, রাতুল রহমান (ভাইস প্রেসিডেন্ট), রুকাইয়া ইসলাম সুস্মিতা (ট্রেজারার)।


এছাড়াও গভর্নিং বডিতে রয়েছেন, মো. রিয়াজুন্নবী নিপুন (জয়েন্ট সেক্রেটারি), ফায়েজুর রহমান (জয়েন্ট সেক্রেটারি), মো. ওমর ফারুক সরকার (হেড অব অপারেশনস), মু. আবু কাউসার (হেড অব ব্র‍্যান্ডিং), নুসরাত আরা নুপুর (হেড অব ট্যালেন্ট ম্যানেজমেন্ট), মো. আবদুল্লাহ আল মনির (হেড অব কন্টেন্ট এন্ড ক্রিয়েটিভ রাইটিং), রাকিব মাহমুদ (হেড অব পিআর এন্ড মিডিয়া), মিজানুর রহমান (হেড অব ক্রিয়েটিভ), তানজিরুল ইসলাম শান্ত (হেড অব ফটোগ্রাফি), লিমন মিয়া (হেড অব ডিজিটাল কমিউনিকেশন), মো. সাকিব আল হাসান (ইভেন্ট ম্যানেজমেন্ট), সৌরভ শিকদার (হেড অব আইটি), নুসরাত জাহান দোলা (হেড অব কালচারাল)।



এক্সিকিউটিভ কমিটির বিভিন্ন পদে নিযুক্ত হয়েছেন, মোসা. নিলুফা ইয়াসমিন, আসাদুল্লাহ আদেল, তন্ময় রায় কর্মকার, মো. জান্নাতুল নাইম, অনিল কুমার সুজন, মোসা. সুরাইয়া খাতুন, শতাব্দী মৈত্র পূজা, মোসা. হাবীবা আক্তার কামনা, জাহিদ হাসান, অংকুর কুমার বিশ্বাস।

আরও খবর