কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

চয়ন ইসলামের সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন সংসদ  নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয়ের লক্ষ্যে সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজাদপুরের জনপ্রিয় নেতা ও শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব চয়ন ইসলামের সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।



দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দেওয়ার লক্ষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাথে জননেতা জনাব চয়ন ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।এই সভায় আরো উপস্তিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু, শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ কাজল, শাহজাদপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি মারুফ হোসাইন সুনাম সহ উপজেলা আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একঝাক তরুণ নেতৃবৃন্দ। 



এসময় গণমানুষের নেতা জননেতা চয়ন ইসলাম আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরেন এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে পাশে থাকার কথা বলেন এবং বিভিন্ন দিকনির্দেশনা দেন।



রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্তিত ছিলেন মেহেদী, সোহান, আরেফিন,সুস্মিতা, আলমগীর, ফুয়াদ, মামুন, রিয়ন, রাসেল, সিরাত, ডলফিন, জাফর সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ। এসময় ছাত্রলীগের নেতৃবৃন্দ জনাব চয়ন ইসলামের সাথে নির্বাচনের বিভিন্ন বিষয়ে মতবিনিময় করে।

Tag
আরও খবর