শরীরে যে পরিবর্তন আসে প্রেমে পড়লে! শুক্রবার মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর আলোচনা সভা ইফতার মাহফিল গাজা হত্যাযজ্ঞে নিশ্চুপ শান্তিতে নোবেলজয়ী ড. ইউনূস ইসরায়েলির পুরস্কার নিয়ে গণহত্যার পক্ষ নিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী আদমদীঘিতে সড়ক পারাপার হতে গিয়ে ট্রাকের ধাক্কায় একজন নিহত ইউক্রেনকে এফ-১৬ বিমান সরবরাহকারী দেশ বৈধ লক্ষ্যবস্তুতে পরিণত হবে: পুতিন আগামী ২৪ ঘণ্টায় বাড়বে তাপমাত্রা, ৫ বিভাগে বৃষ্টির আভাস অ্যামাজনে মিলল আদিম ডলফিনের জীবাশ্ম শহরের তিন প্রতিষ্ঠানে নানান ত্রুটি: ২ লক্ষ ৬৩ হাজার টাকা জরিমানা সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেফতার টেন্ডারে অনিয়মসহ একাধিক অভিযোগে সাময়িক বহিষ্কার বশেমুরবিপ্রবি'র ভারপ্রাপ্ত প্রকল্প পরিচালক ঈদগাঁওয়ের ৫ ইউপি নির্বাচন,ভোট যুদ্ধে ৩৮৪ প্রার্থী চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ায় অগ্নিদুর্ঘটনায় বাস্তুচ্যুত ক্ষতিগ্রস্ত ২৪ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে নন্দীগ্রামে অনলাইন প্রেসক্লাব নির্বাচনে তুহিন সভাপতি, হানিফ সম্পাদক রামুর নাজেম মওলা সাহেদ ছায়া হত্যাকান্ডে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ মহেশখালীর ওসমান চেয়ারম্যান হত্যা মামলার আসামি লোকমান গ্রেপ্তার স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী গাংনীতে ধানখোলা ইউনিয়ন জামায়াতের উদ্যোগে ইফতার মাহফিল

পাবিপ্রবি'র সলভার গ্রীন এর নতুন কমিটির নেতৃত্বে খাইরুল,ফাতিউর




পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র টেকনোলোজি  রিলেটেড  স্কিল ডেভেলপমেন্ট সম্পর্কিত   সংগঠন " সলভার গ্রীন " এর তৃতীয় কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২০২৪) এর  ২৫জন সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষণা করা হয়েছে।


শুক্রবার বিকেল ৪:৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এর মুক্তমঞ্চে দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদ (২০২১-২০২২) বিলুপ্ত ঘোষণা করা হয় এবং নতুন কমিটি ঘোষণা করা হয়।  সাবেক সভাপতি সাফিউল মুজনবীন ও সাধারণ সম্পাদক সোহেল রানা  স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে কমিটিরের অনুমোদন দেওয়া হয়।


সলভার গ্রীনের নতুন কমিটিতে সভাপতি হয়েছে আইসিই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জেইড এইচ এম খাইরুল বাসার এবং সাধারণ সম্পাদক হয়েছে সিএসই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  বি এম ফাতিউর রহমান।


উক্ত কমিটিতে সহ-সভাপতি হয়েছে অংকন শাহা , সহকারি সাধারণ সম্পাদক হয়েছে শেখ ফরিদ, সাংগঠনিক সম্পাদক হয়েছে মো: এনায়েত হোসাইন  ও সহকারি সাংগঠনিক সম্পাদক হয়েছে অংকন রায়, পাব্লিক রিলেশন সেক্রেটারি  হয়েছে শাহরিয়ার রহমান নিলয়, অফিস সেক্রেটারি সাব্বির ইফয়েখার সাকিব, কোষাধ্যক্ষ প্রান্তিক সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদি হাসান। 


নতুন সভাপতি খাইরুল বাসার বলেন, সলভারগ্রীন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র স্কিল ডেভেলপমেন্ট ক্লাব । এটি  যে মূলনীতির উপর দাঁড়িয়ে প্রতিষ্ঠা করা হয়েছিলো সেটির কার্যক্রম ত্বরান্বিত করতে বিভিন্ন ধরনের প্রোগ্রাম চালুর মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের স্কিল ডেভেলপমেন্ট সহ অন্যান্য কার্যক্রম যেমন অর্গানাইজেশন এর সাথে কোল্যাব , সেমিনার , ওয়ার্কশপ , কম্পিটিশনসহ  বিভিন্ন ধরনের  উদ্যোগ এবং সেটি সফলভাবে সম্পন্ন করার চেষ্টা করবো ইনশা-আল্লাহ ।

 

সাধারণ সম্পাদক ফাতিউর রহমান জানান, আমাদের পবিপ্রবি ক্যাম্পাসের একমাত্র প্ৰযুক্তি ভিত্তিক সংগঠন "সলভার গ্রীন"। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে শিক্ষাক্ষেত্র ছাড়াও কর্মক্ষেত্রে বাড়ছে প্রযুক্তির ব্যবহার। তাই আমাদের চেষ্টা থাকবে পাবিপ্রবি ক্যাম্পাসের সর্বোচ্চ সংখ্যক শিক্ষার্থীকে কর্মক্ষেত্রে প্রবেশের পূর্বেই তথ্য প্রযুক্তির প্রাথমিক জ্ঞানে দীক্ষিত করা। একই সাথে প্রযুক্তি প্রেমীদের জন্য একটি আদর্শ জায়গা তৈরি করা। ইনশাআল্লাহ সকলের সহযোগিতায় আমাদের এই কার্যনির্বাহী পরিষদ এই মহৎ উদ্যোগ বাস্তবায়নে সফল হবে।

আরও খবর