রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের কাছাকাছি আন্তর্জাতিক গণমাধ্যমে বাংলাদেশের তীব্র দাবদাহের খবর যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান পৈত্রিক সম্পত্তির নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ সরিষাবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ে জমিদাতার সন্তানের বুকফাটা কান্না। বগুড়ায় আবহাওয়া অধিদপ্তরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড মধুপুরে তৃতীয় লিঙ্গের পরিচালিত স্বপ্নজয়ী স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ শৈলকুপার কুশবাড়ীয়া গ্রামে যোগদান অনুষ্ঠান তীব্র গরমে সমুদ্র স্নানে স্বস্তি পর্যটকদের তীব্র গরমে সমুদ্র শহরে শরবত ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করলেন শহিদুল হক সোহেল মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ শাজাহানপুরে মাটি ব্যবসায়ীদের দৌড়ত্ব থামাতে পারছেনা প্রশাসন বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ফ্যান নষ্ট থাকায় গরমে বিপাকে ভর্তিকৃত রোগীরা মির্জাগঞ্জে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ও বিশেষ দোয়া অনুষ্ঠিত ঝিনাইগাতীতে উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা

রাজশাহী কলেজে গবেষণা প্রস্তাব লেখা বিষয়ক কর্মশালা

রাজশাহী কলেজে গবেষণা প্রস্তাব লেখা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) কলেজ অডিটরিয়ামে রাজশাহী কলেজ রিসার্চ কমিউনিটি দিনব্যাপী এই কর্মশালার আয়োজন করে। গবেষণা কর্মশালায় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ২৭টি টিম উপস্থিত নির্দেশনায় ২৭টি গবেষণা প্রস্তাব প্রস্তুত করে উপস্থাপন করেন । অর্থনীতি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. ওয়াসীম মোঃ মেসবাহুল হকের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও বিশেষ অতিথি হেসেবে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান।



এসময় ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ জহিরুল ইসলামের উপস্থাপনায় কর্মশালায় আলোচনা করেন, সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. জাকির আল ফারুকী, ব্যবস্থপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুসান্ত রায় চৌধুরী, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাজেদুর রহমান,সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত জেরিন এনী,পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বারিক মৃধা, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক অনুতোষ কুমার প্রামানিক ও ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ আসাদ-উজ-জামান প্রমূখ।

আরও খবর



রাজশাহী কলেজে বুলবুলি পাখির নতুন সদস্য

৫০ দিন ৩ ঘন্টা ৪৯ মিনিট আগে




ভাষা শহীদদের প্রতি আরসিআরইউ’র শ্রদ্ধা

৬৫ দিন ১৫ ঘন্টা ৮ মিনিট আগে