মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী -> উপজেলা পরিষদ নির্বাচন <- হাতীবান্ধায় নির্বাচনী সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী সহ আহত ১০ দলের নির্দেশনা মানছে না টেকনাফ মহিলা দলের দুই নেত্রী চকরিয়ায় পরিষ্কার-পরিছন্নতা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে র‌্যালি চোখ বেঁধে টর্চার সেলে নির্যাতন, টেকনাফের ওসি প্রত্যাহারের গুঞ্জন! ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব আহাম্মদ হোসেন কই মাছ প্রতীকে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভয়াবহ আগুনে কেড়ে নিল এক অসহায় পরিবারের সর্বস্ব ধামরাইয়ে সামাজিক সংগঠন ক্ষুদ্র সেবার উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বেগমগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪ সারিয়াকান্দিতে ভোটের মাঠ থেকে সরে গেলেন দুই চেয়ারম্যান প্রার্থী ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীর ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ২০ ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে ভোট প্রার্থনা, এমপির ভাতিজাকে শোকজ ব্রাজিলে প্রবল বৃষ্টিপাতে ৩৯ জনের মৃত্যু ডোমারে বিএনপির ভোট বর্জনের ডাক ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নীলফামারীতে সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হয়েছেন ডোমারের অ্যাড. আনোয়ার হোসেন দীর্ঘ একযোগেও ভোগান্তি কমেনি ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ কমিউনিটি ব্যাংকে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু সহজ জয় দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করলো বাংলাদেশ

কুদ্দুস এমপিকে মনোনয়ন না দেওয়ার দাবি চার মনোনয়ন প্রত্যাশীর

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে প্রার্থী পরিবর্তন করে নতুন প্রার্থী করার দাবি জানিয়েছেন মনোনয়নপ্রত্যাশী চার নেতা। নাটোরের বড়াইগ্রামে উপজেলা পরিষদে সভা শেষে গতকাল এ দাবি জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী।


সভায় দলীয় মনোনয়নপ্রত্যাশী বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহম্মদ আলী মোল্লা উপস্থিত ছিলেন।

মনোনয়নপ্রত্যাশীরা অভিযোগ করে বলেন, বর্তমান সংসদ সদস্য কুদ্দুস রুটিন উন্নয়ন ছাড়া উল্লেখযোগ্য কোনো উন্নয়ন করেননি। তিনি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য করে যাচ্ছেন। দলের ত্যাগীদের পরিবর্তে জেলা আওয়ামী লীগে পরিবারতন্ত্র (ছেলে, মেয়ে, জামাতা ও ভাই) এবং উপজেলা আওয়ামী লীগের কমিটিতে অনুগতদের জায়গা করে দিয়েছেন। এতে দলের ভেতর উপদলীয় কোন্দল দেখা দিয়েছে।

এ বিষয়ে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস বলেন, ‘এসব বিষয়ে আমি কোনো বক্তব্য দিই না, আমি কোনো বক্তব্য দেব না।’

আরও খবর
বড়াইগ্রামে আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

২৯৬ দিন ২২ ঘন্টা ৩৩ মিনিট আগে








নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

৩৪৬ দিন ২০ ঘন্টা ৪০ মিনিট আগে