মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী -> উপজেলা পরিষদ নির্বাচন <- হাতীবান্ধায় নির্বাচনী সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী সহ আহত ১০ দলের নির্দেশনা মানছে না টেকনাফ মহিলা দলের দুই নেত্রী চকরিয়ায় পরিষ্কার-পরিছন্নতা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে র‌্যালি চোখ বেঁধে টর্চার সেলে নির্যাতন, টেকনাফের ওসি প্রত্যাহারের গুঞ্জন! ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব আহাম্মদ হোসেন কই মাছ প্রতীকে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভয়াবহ আগুনে কেড়ে নিল এক অসহায় পরিবারের সর্বস্ব ধামরাইয়ে সামাজিক সংগঠন ক্ষুদ্র সেবার উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বেগমগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪ সারিয়াকান্দিতে ভোটের মাঠ থেকে সরে গেলেন দুই চেয়ারম্যান প্রার্থী ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীর ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ২০ ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে ভোট প্রার্থনা, এমপির ভাতিজাকে শোকজ ব্রাজিলে প্রবল বৃষ্টিপাতে ৩৯ জনের মৃত্যু ডোমারে বিএনপির ভোট বর্জনের ডাক ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নীলফামারীতে সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হয়েছেন ডোমারের অ্যাড. আনোয়ার হোসেন দীর্ঘ একযোগেও ভোগান্তি কমেনি ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ কমিউনিটি ব্যাংকে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু সহজ জয় দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করলো বাংলাদেশ

বড়াইগ্রামে কয়েকটি প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার আইনে জরিমানা

নাটোরের বড়াইগ্রামে কয়েকটি বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অভিযান পরিচালিত হয়েছে। সোমবার দুপুর ১২টা থেকে র‌্যাব-৫ এর নাটোর কার্যালয়ের সহযোগীতায় অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর। অভিযানে ৯টি প্রতিষ্ঠানকে ৮৮ হাজার টাকা জরিমানা করা হয়। এরমধ্যে রোলভা বাজারের নিউ রজনী ব্রেড এন্ড বিস্কিট ফ্যাক্টরীকে ২০ হাজার, রয়না মোড়ে রাবেয়া বেকানীকে ১০ হাজার টাকা, কুমিল্লা বেকারীকে ১৫ হাজার টাকা, রাজ্জাক মোড়ের সজিব মিস্টি বাড়ি এন্ড কনফেকশনারীকে ১০ হাজার, তিরাইল বাজারের রিফাত মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার, বনপারা বাজারের কহিনুর বেকারীকে ৫ হাজার, মল্লিক মার্কেটের আবিদ বেকারীতে ৫ হাজার, বিনিময় হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডারকে ১০ হাজার ও মৃধাপারা ঢাকা কিং বেকারীকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর এর নাটোর কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভির বলেণ, দৃশ্যমান স্থানে পণ্যের মূল্য তালিকা না টাঙানো, ন্যায্য মূল্যে পণ্য বিক্রয় না করা, মেয়াদ উর্ত্তীন্য পন্য বিক্রয় প্রভূতি কারনে এই জরিমানা করা হয়। ভভিষ্যতে এই ধরনের অভিযান অব্যহত থাকবে।

Tag
আরও খবর
বড়াইগ্রামে আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

২৯৬ দিন ২২ ঘন্টা ১৮ মিনিট আগে








নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

৩৪৬ দিন ২০ ঘন্টা ২৫ মিনিট আগে