সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের ওপর হামলা, আতাউর নামে এক আসামী গ্রেফতার। ভোলায় ইয়েস বাংলাদেশের আয়োজনে কমিউনিটি স্কোরকার্ড বিষয়ক দ্বি-বার্ষিক পরামর্শ সভা আক্কেলেুর ডালে ঝুলছিল কৃষকের লাশ রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা বেলকুচিতে বোমা বিস্ফোরণ মামলার আসামি আবু তালেব গ্রেফতার ভরিতে ১০৫০ টাকা বাড়ল সোনার দাম ডোমারে চেয়ারম্যান প্রার্থীকে সতর্ক : দুই কর্মীকে জরিমানা আগামীকাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ঢাবিতে রিকশাচালকদের মাঝে ইচ্ছেপূরণ ফাউন্ডেশনের ক্যাপ ছাতা বিতরণ ভোলায় অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই ইসরাইলকে যুদ্ধবিরতিতে বাধ্য করবে তুরস্ক: এরদোগান যেদিন থেকে হতে পারে সারাদেশে বৃষ্টিপাত দাদাসাহেব ফালকে’ পুরস্কার পেলেন মিথিলা ডোমারে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে সংঘর্ষ, গাড়ি ও অফিস ভাঙচুর : আহত–২০ ফের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো ৪০ বিজিপি সদস্য টেকনাফে আউশ ধানের চাষাবাদ বৃদ্ধির লক্ষ্যে ৩শ কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাতক্ষীরার কালিগঞ্জে দুই প্রতারক জনতার হাতে আটক সন্তানের হার্টে ৫ ছিদ্র বাঁচাতে বাব‌ার করুণ আকুতি চাটখিল স্কয়ার হাসপাতালের এমডি'র একক স্বেচ্ছাচারিতা, দখল ও অর্থ আত্মসাৎ এর প্রতিবাদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেওয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ী ইউনিয়ন ছাত্রলীগের  নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার আহমেদপুরে জোয়াড়ী ইউনিয়ন ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে জোয়াড়ী ইউনিয়ন ছাত্রলীগ।পরে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দলের নেতারা।

এ সময় বক্তারা রাজশাহীতে বিএনপির নেতা চাঁদের বক্তব্যকে ‘রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত ও ঔদ্ধত্যপূর্ণ’ দাবি করে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় নেতাকর্মীরা বলেন, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন। প্রধানমন্ত্রীর ওপর যেকোনো হামলার প্রতিবাদ করতে আওয়ামী লীগের নেতা কর্মীরা সবসময় রাজপথে আছে। প্রধানমন্ত্রীকে নিয়ে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের জন্য আবু সাঈদ চাঁদের কঠোর শাস্তির দাবি করেন তারা।

জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  আসাদ- উজ জামানের উপস্থিতিতে জোয়াড়ী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-আহব্বায়ক মাহবুবুর রহমান মারুফের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জোয়াড়ী ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক সজীব আহমেদ সতেজ,জোয়াড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইউপি সদস্য আব্দুল জলিল প্রমুখ।

আরও খবর