এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা। দেবিদ্বারে অসহায় পথ শিশুদের সেবামূলক সংঘঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী বীরমুক্তিযোদ্ধা অমরেন্দ্র লাল এর প্রয়ান,রাষ্ট্রীয় মর্যাদায় অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন। সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের ওপর হামলা, আতাউর নামে এক আসামী গ্রেফতার। ভোলায় ইয়েস বাংলাদেশের আয়োজনে কমিউনিটি স্কোরকার্ড বিষয়ক দ্বি-বার্ষিক পরামর্শ সভা আক্কেলেুর ডালে ঝুলছিল কৃষকের লাশ রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা বেলকুচিতে বোমা বিস্ফোরণ মামলার আসামি আবু তালেব গ্রেফতার ভরিতে ১০৫০ টাকা বাড়ল সোনার দাম ডোমারে চেয়ারম্যান প্রার্থীকে সতর্ক : দুই কর্মীকে জরিমানা আগামীকাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ঢাবিতে রিকশাচালকদের মাঝে ইচ্ছেপূরণ ফাউন্ডেশনের ক্যাপ ছাতা বিতরণ ভোলায় অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

নাটোরের বড়াইগ্রামে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার



নাটোরের বড়াইগ্রামে ১১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫এর সদস্যরা। গতকাল রাতে উপজেলার পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও ১১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের মৃত ছামসুল আলমের ছেলে সুরুজ মিয়া ও রংপুরের কাউনিয়া থানার নাজিরদহ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহীন মিয়া। আজ সোমবার সকালে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫এর একটি দল বড়াইগ্রাম উপজেলার পৌর এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মোটরসাইকেল আরোহী দুই ব্যাক্তিকে সন্দেহ হওয়ায় তাদের থামানো হয়। এ সময় তাদের তল্লাশি করে ১১০০ পিস ট্যাপেন্ডাল ট্যাবলেট উদ্ধার ও তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, টাপেন্টাডল ট্যাবলেটগুলি বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজেদের হেফাজতে রেখেছে। এ ঘটনায় নাটোর বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে তাদের বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।
আরও খবর