সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল গহিন পাহাড়ে এলাকাবাসী দুঃসাহসিক অভিযান টেকনাফে অপহৃত ৩ জনকে ৮ ঘণ্টা পর উদ্ধার মে দিবসেও ক্লাস নিলেন বেরোবি শিক্ষক কক্সবাজারে বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু টেকনাফে একই পরিবারের ৩ জনকে অপহরণ চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার সমুদ্র শহরে কয়েক মিনিটের বৃষ্টি… কক্সবাজারসহ দুই জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই শ্রম আইন সংশোধনে প্রস্তুত বাংলাদেশ আদমদীঘিতে মহান মে দিবস পালিত হাতীবান্ধায় পথচারী ও গাড়ি চালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

পটুয়াখালীর বাউফলে পুত্রবধূর নির্যাতনের শিকার হয়ে শ্বাশুড়ীর আত্মহত্যা।

পটুয়াখালীর বাউফলে পুত্রবধূর নির্যাতনের শিকার হয়ে ক্ষোভে-দুঃখে বিষপান করে আত্মহত্যা করেছেন শ্বাশুড়ী। উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মধবপুর গ্রামের মাখম সাজ্জাল বাড়িতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে বৃহস্পতিবার (৬ জুলাই) বগা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।


মৃতের স্বামী মাখম সাজ্জাল (৬৫) অভিযোগ করেন, তিনি ও তার স্ত্রী চুরা রানী (৫৫), ছেলে মাধব সাজ্জাল (৩৫) পুত্রবধূ শিখা রানী (২৭) ও নাতি মাধবী (৮) একই ঘরে আলাদা বসবাস করেন। ঘরের মধ্যে পাটিশন করা। ঘটনার দিন বুধবার (৫ জুলাই) রাত ৮ টার দিকে তার স্ত্রী চুরা রানী তার পুত্রবধূ শিখার কাছে কিছু চাল ও ডাল চান রান্না করে খাওয়ার জন্য। কিন্তু পুত্রবধূ চাল-ডাল দিতে রাজি না হওয়ায় এ নিয়ে পুত্রবধূ ও তার শ্বাশুড়ীর মধ্যে ঝগড়াঝাটি চলাকালে পুত্র মাধব সাজ্জাল এসে মায়ের সাথে ঝগড়ায় লিপ্ত হন। একপর্যায়ে পুত্র ও পুত্রবধূ তার স্ত্রী চুনা রানীকে মারধর করেন। তিনি ওই সময় (মাখম সাজ্জাল) ঝগড়া থামানোর চেষ্টা করলে তাকেও পুত্র ও পুত্রবধূ মারধর করেন। এ ঝগড়াঝাটি চলে রাত ১০টা-সাড়ে ১০ টা পর্যন্ত। এরপর তিনি তার স্ত্রী চুরা রানীকে নিয়ে ঘরে চলে যান। রাত ১টার দিকে ক্ষোভে দুঃখে তার স্ত্রী চুনা রানী বিষপান করেন। রাত ৩ টার দিকে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক সোয়েব বলেন,‘ চুনা রানীকে হাসপাতালে নিয়ে আসার পর ইসিসি করে তাকে মৃত অবস্থায় পাই। তার মুখ থেকে গন্ধ আসছিল। ধারণা করা হচ্ছে তিনি বিষপান করতে পারেন।’ এ ব্যাপারে বগা তদন্ত কেন্দ্রে ফোন দেয়া হলে এসআই বাদল কৃষ্ণ বলেন,‘ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

Tag