উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল গহিন পাহাড়ে এলাকাবাসী দুঃসাহসিক অভিযান টেকনাফে অপহৃত ৩ জনকে ৮ ঘণ্টা পর উদ্ধার মে দিবসেও ক্লাস নিলেন বেরোবি শিক্ষক কক্সবাজারে বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু টেকনাফে একই পরিবারের ৩ জনকে অপহরণ চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার সমুদ্র শহরে কয়েক মিনিটের বৃষ্টি… কক্সবাজারসহ দুই জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই শ্রম আইন সংশোধনে প্রস্তুত বাংলাদেশ

পটুয়াখালীর বাউফল উপজেলা নির্বাহী অফিসারের মৃত্যু

পটুয়াখালীর বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন (৪২) মারা গেছেন। আজ (রবিবার ১১ জুন) বাংলাদেশ সময় দুপুর সোয়া ১ টার সময়  তিনি ভারতের উত্তরখন্ড প্রদেশের মিশৌরিতে ট্রেনিং অবস্থায় মারা যান।

ইউএনও গত ৬ জুন ট্রেনিংয়ের জন্য ভারত যান। ইউএনও আল আমিন ২০২১ সালের ৩১ অক্টোবর মাসে বাউফলে যোগদান করেন। তার গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলি উপজেলার মহিশকাটা ইউনিয়নের চুনাখালী গ্রামে। তিনি দুই কন্যা সন্তানের জনক। তার মৃত্যুর খবর বাউফলে ছড়িয়ে পড়লে সহকর্মীদের মধ্যে  শোকের ছায়া নেমে এসেছে। তার স্ত্রী বুশরা ইসলাম দুই সন্তন নিয়ে বর্তমানে বাউফলে অবস্থান করছেন। 

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন গলাচিপা  উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. মহিউদ্দিন আল হেলাল মহোদয়।