তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

আদর্শগ্রাম যুব ইসলাম প্রচার সংস্থার শিক্ষা সামগ্রী ও বই বিতরণ সম্পন্ন


হাটহাজারী পৌরসভার অন্তর্গত মধ্যপাহাড়তলী আদর্শগ্রামের ঐতিহ্যবাহী সামাজিক, অরাজনৈতিক, ধর্মীয় ও সেবামূলক সংগঠন আদর্শগ্রাম যুব ইসলাম প্রচার সংস্থার উদ্যোগে ২০ জানুয়ারী (শনিবার) স্থানীয় আদর্শগ্রাম তাহফীজুল কুরআন ইসলামীয়া মাদ্রাসা হেফজখানা ও এতিমখানার প্রায় ২০০ শিক্ষার্থীদেরকে বই, শিক্ষা সামগ্রী ও শীত বস্ত্র প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


সংগঠনটির সভাপতি মোহাম্মদ হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোরশেদ এবং অর্থ সম্পাদক মো. রিফাত সালাউদ্দীন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের  অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য মাহমুদ সালাউদ্দীন চৌধুরী এবং বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- আহসান আরিফ চৌধুরী, মোহাম্মদ ইব্রাহিম, মো. আব্দুল খালেক, মো. মহসিন তালুকদার, সাংবাদিক মাহমুদ আল আজাদ, মো. পারভেজ উদ্দিন সুমন, মাওলানা হারুনুর রশিদ, কাউছার হামিদ, মো. সেলিম, মো. আব্দুস সালাম, মো. ফরিদ, মো. খোকন, মাও. আবু তৈয়ব, মাও. মিশকাত।





এতে বক্তারা বলেন- আদর্শগ্রাম যুব ইসলাম প্রচার সংস্থা সংগঠনটি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজ করে আসছে প্রায় ৮ বছর ধরে। এই সংগঠনটি প্রতি বছর একটি করে মাহফিল উপহার দেওয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজ, যথাক্রমে- গরীব-দুঃখীদের সহায়তা, অসহায়-দরিদ্র পরিবারের মেয়েদের বিবাহের ব্যবস্থা করে দেওয়া, অসুস্থ ব্যাক্তিকে বিভিন্ন প্রকার সহযোগিতা এবং এলাকার বিভিন্ন প্রকার উন্নয়ন মূলক কর্মকান্ডে এই সংগঠনটি সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এই সংগঠনটি যে আরো বেশি উন্নয়ন মূলক, সমাজিক ও ধর্মীয় কাজ করতে পারে সেটার সহযোগিতার আশ্বাস দিয়ে সংগঠনটির উত্তোরত্তর সফলতা কামনা করেন।


উক্ত অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুস সবুর, আব্দুল করিম, মো. মিলাদ, রাসেল, বোরহান উদ্দীন, এমদাদ, তারেক, সজীব, আরমান, মুন্না, নেজাম উদ্দিন, রবিন প্রমুখ।

Tag
আরও খবর