মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু


হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ ফাহিম (১৮)

নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) দুপুরের দিকে হাটহাজারী পৌরসভার মুন্সির মসজিদ সংলগ্ন আলমপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফাহিম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ফটিকা গ্রামের মকবুল আলী মিস্ত্রী বাড়ির মৃত শফিউল আলমের পুত্র।


স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাদ্রাসা ছাত্র ফাহিম পড়াশোনা বন্ধ করে দিয়ে এক ইলেকট্রিক (বিদ্যুৎ) মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করছিলো। ঘটনার দিন সকালেও আলমপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে তার অন্যান্য সহকর্মীদের সাথে কাজ করছিল। এ সময় অসতর্কতাবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে একটি বেসরকারি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঐদিন বাদে এশা নিজ বাড়ির হাসমত আলী চৌধুরী জামে মসজিদ মাঠে নিহত ফাহিমের জানাজার নামাজ শেষে রাত সাড়ে আটটার দিকে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Tag
আরও খবর