বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৬

মৌলভীবাজারে-সিলেট সড়কের দুর্লভপুর এলাকায় মিনি বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ২ এবং ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বেলা ১২ টায় মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের  দুর্লভপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্বাস মিয়া (৭০) এবং মধু মিয়া (৬৫)।  দুইজনের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকায়।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে আসেন। আহতদের প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস শেরপুর যাওর পথে মৌলভীবাজার সদর উপজেলার দুর্লভপুর এলাকায় একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ২জন নিহত ও ছয়জন আহত হন। নিহতদের মরদেহ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে রাখা হয়েছে। ঘাতক বাসকে আটক করা হলেও বাস চালক পালিয়ে যায়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম মুঠোফোনে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান পরবর্তী ব্যবস্থা আইনুযায়ী নেয়া হবে। 

আরও খবর