তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল

মরিচা যৌথ চেকপোস্টে সিএনজিতে তল্লাশি চালিয়ে ২ কেজি আইস’সহ একজন আটক

কক্সবাজারের মরিচা যৌথ চেকপোস্টে তল্লাশি চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ এক জনকে আটক করেছে বিজিবির সদস্যরা।


কক্সবাজার রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বিষয়টি নিশ্চিত করেন।


তিনি জানায়, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, মাদক চোরাচালানী চক্রের একজন সদস্য বিপুল পরিমান ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মায়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করেছে।


বুধবার (১৭ এপ্রিল) রাতে একটি সিএনজি যোগে উক্ত ব্যক্তি মাদকসহ মরিচ্যা যৌথ চেকপোস্ট অতিক্রম করতে পারে। এ সংবাদের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়। আনুমানিক রাত ৯টার দিকে উখিয়া হতে কক্সবাজারগামী একটি সিএনজি মরিচ্যা চেকপোস্ট অতিক্রমকালে ছাইন মং থোয়াই মার্মা (১৮) নামক একজন সিএনজি যাত্রীকে সন্দেহজনকভাবে থামানো হয়। পরবর্তীতে তাকে তল্লাশি তার হাতে থাকা শপিং ব্যাগের ভিতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ২.০০৯ কেজি ক্রিষ্টাল মেথ আইস উদ্ধার করা হয়।


কক্সবাজার রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, অবৈধভাবে মাদক পরিবহন ও পাচারের দায়ে উক্ত ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে সে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বৈদ্যপাড়া গ্রামের মংছাইন মার্মার ছেলে বলে জানা যায়। ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে তাকে রামু থানায় হস্তান্তরের কার্যক্রম চলমান রয়েছে।

Tag
আরও খবর