নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সালাহ উদ্দিন খান সেলিম বিজয়ী প্রাণনাশের হুমকিসহ হামলা ও বাড়ির প্রাচীর ভাঙার অভিযোগে শ্রীমঙ্গল প্রেসক্লাবে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন নোবিপ্রবি সাংবাদিক সমিতির আয়োজনে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী হাবিবুর রহমান হাবিব সরিষাবাড়ীতে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করলেন আব্দুর রশিদ এমপি টাঙ্গাইল রক্তযোদ্ধা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উপজেলা নিবার্চনে কুড়িগ্রামে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো উপজেলা নির্বাচনেও জিততে পারেননি এমপি জাফর আলম প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমানকে গণ-সংবর্ধনা প্রদান আলোক-৩ প্রকল্পের প্রাকৃতিক সম্পদের টেকসই ব্যাবস্থাপনা ও পরিবেশ সংরক্ষণ বিষয়ক ক্যাম্পেইন উপলক্ষে বিজ্ঞান মেলা, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে নির্বাচনে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি হাদীস সংকলন : রাসূল (সা.) থেকে বর্তমানকাল শেরপুরের ঝিনাইগাতীতে মা’কে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগে ছেলে গ্রেফতার সন্তানের পরম আশ্রয়ের মানুষ মা: এমপি দিলোয়ারা ইউসুফ উলিপুরে জাল ভোট দিতে এসে আটক ব্যাক্তির ১৫ দিনের কারাদণ্ড রাইসি’র মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক মহেশখালীতে ঘাতক টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ ঈদগাঁও উপজেলা নির্বাচনে সংঘাত, ছুরিকাঘাতে নিহত এক বিড়ইডাকুনী উচ্চ বিদ্যালয়ে কারিতাস আলোক-৩ প্রকল্পের সহযোগিতায় বিজ্ঞান মেলা, শিক্ষা ও সংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত শেষ হলো ভোটগ্রহণ, ফলের অপেক্ষা

রামুর ঈদগড় হতে অস্ত্র ও কার্তুজসহ অস্ত্র কারবারী সহোদর র‌্যাবের হাতে গ্রেফতার

কক্সবাজার র‌্যাব-১৫ এর আভিযানিক দল রামুর ঈদগড়ে অভিযান চালিয়ে দেশীয় তৈরী এলজি ও কার্তুজসহ অস্ত্র কারবারী সহোদরকে গ্রেফতার করেছে। 


সুত্র জানায়,গত ২৭ এপ্রিল রাত পৌনে ২টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিএসসি ক্যাম্পের) একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউপির কোদালিয়াকাটা এলাকার রাস্তার মাথায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থানের খবর পেয়ে বিশেষ অভিযানে যায়। এসময় ঈদগড়-বাইশারি সড়কের উপর র‌্যাবের আভিযানিক দল পৌঁছলে সন্দেহভাজন দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব-১৫ এর সদস্যরা ধাওয়া করে রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ড বৈদ্য পাড়ার মোহাম্মদ হোছনের পুত্র রুস্তম আলী (৩৯) এবং শওকত আলী (২২) কে গ্রেফতার করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশী করে তাদের হেফাজত হতে ১টি দেশীয় তৈরী এলজি,২রাউন্ড কার্তুজ উদ্ধারসহ ১টি স্মার্ট ফোন ও ১টি বাটন ফোন ২টি সীমসহ জব্দ করা হয়।



আটক ব্যক্তিদ্বয় জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে অস্ত্র কারবারী বলে স্বীকার করে। উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনিভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। তারা দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মহেশখালী হতে সংগ্রহ করে বিভিন্ন দুস্কৃতিকারীদের নিকট বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।


কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত অস্ত্র কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর রামু থানায় সোর্পদ করা হয়েছে। ###

Tag
আরও খবর

খুরুশকুলের চিংড়ি ঘেরে মিলেছে জোড়া লাশ

৪ দিন ১৬ ঘন্টা ১৮ মিনিট আগে