ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বরিশালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ভোগান্তিতে মানুষ হাফ ভাড়ার দাবীতে বরিশালে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ বরিশালে এক মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল প্রথম কন্যা সন্তানের বাবা হলেন বরিশালের সাংবাদিক জিহাদ রানা ইবিতে সাহিত্য সম্ভার কতৃক সাহিত্য মজলিস ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত বরিশালে সবজির দাম কিছুটা কম, চালের দাম কিছুটা ঊর্ধ্বমুখী ৮ ডিসেম্বর থেকে বরিশালের চরমোনাইতে মাহফিল শুরু ঘূর্ণিঝড় জাওয়াদে তালতলীর শুঁটকি পল্লীর জেলেদের বড় ধরনের ক্ষতির আশঙ্কায় মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সপ্তম বছরে পদার্পণ ৫ বছরেও চালু হয়নি বরিশালে শতকোটি ব্যয়ের পানি শোধনাগার ধূমপানে সীসার জন্ম অতঃপর মৃত্যু বরিশালে প্রতিবন্ধী দিবস উপলক্ষে আর্থিক সহায়তা বিতরণ বরিশাল-চট্টগ্রাম রুটে প্রথম ট্রিপেই নৌযান চলাচলে দুর্ভোগে যাত্রীরা বরিশাল র‌্যাব-৮'র অভিযান : অস্ত্র-গোলাবারুদসহ পাঁচ জলদস্যু আটক কুড়িগ্রামে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন ৫ বছর প্রেম, অত:পর বিয়ের পিঁড়িতে বর-কনে কক্সবাজার বিমানের ধাক্কায় গরু নিহত: বিমানবন্দরে সীমানা প্রাচীর নির্মাণ শুরু বরিশালে নবাগত ইউএনওকে নবাগত ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা ববি’র ১২তম স্নাতক গণিত অলিম্পিয়াড’র পুরস্কার বিতরণ বরিশালে ২৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

পূজামণ্ডপে কোরআন রাখা সেই ইকবাল আটক

নওশাদ আহমেদ - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 22-10-2021 00:37:13

Photo caption :

কুমিল্লায় মন্দিরে পবিত্র কোরআন শরিফ রাখার ঘটনায় সন্দেহভাজন ইকবাল হোসেনকে আটক করেছে কক্সবাজার জেলা পুলিশ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারের পর রাতেই তাকে কুমিল্লা পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

গত ১৩ অক্টোবর ভোরে নানুয়াদিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ পাওয়া যায়। এরপরই দেশের কয়েক স্থানে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে। ঘটনার জেরে ওই দিন চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দুদের ওপর হামলা চালানো হয়। এতে পুলিশের সঙ্গে সংঘর্ষে পাঁচ জন নিহত হয়।

পরদিন নোয়াখালীর বেগমগঞ্জে হিন্দুদের মন্দির, মণ্ডপ ও দোকানপাটে হামলা–ভাঙচুর চালানো হয়। সেখানে হামলায় দুই জন নিহত হন। এরপর রংপুরের পীরগঞ্জে হিন্দু বসতিতে হামলা করে ভাঙচুর, লুটপাট ও ঘরবাড়িতে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। এরইমধ্যে শতাধিক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে পূজামণ্ডপে কোরআন রাখা ইকবালকে চিহ্নিত করে।


Tag