জুনের ২১ দিনে রেমিট্যান্স এসেছে ২২৩৯৮ কোটি টাকা টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার দরগাহপুর আফিল উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এডিশনাল ডিআইজি আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ সাতক্ষীরা শ্যামনগরে কালমেঘা খালের দুই পাড়ের মানুষের অভিযোগ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ ও ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা স্থগিত শেখ হাসিনাই বাংলাদেশের জনগণের একমাত্র আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের লাখাইয়ে নবনির্মিত সিংহগ্রাম সিসি ও অস্থায়ী টিকাদান কেন্দ্র পরিদর্শনে স্বাস্থ্য কর্মকর্তা। শেরপুরে বিএনপির ২৭জন কর্মী আ. লীগে যোগদান প্রতিবাদে সংবাদ সম্মেলন ইউজিসির সাথে খুবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত কক্সবাজারে পাহাড় ধসে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অর্থ সহায়তা পেকুয়ায় ফুটবল খেলতে গিয়ে সাপের দংশনে কিশোর আহত ডিসেম্বরে কক্সবাজার সাগর ছুঁয়ে নামবে বিমান মিয়ানমারে বিস্ফোরণ, বিকট শব্দে কাঁপছে টেকনাফের ২৭ গ্রাম

জাপানে ৪ জনকে হত্যার পর যুবক গ্রেপ্তার

জাপানের নাগানো প্রদেশে এক রাজনীতিবিদের ছেলের গুলি ও ছুরিকাঘাতে ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন মাসানোরি আওকিকে (৩১) গ্রেপ্তার করা হয়েছে। রয়টার্স


স্থানীয় সময় বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে নাগানো প্রদেশে ওই যুবক প্রথমে এক নারীকে ছুরিকাঘাত এবং দুই পুলিশ কর্মীকে গুলি করে হত্যা করেন। পরে আরেকজনের মৃত্যুর খবর আসে।


জাপানি বার্তা সংস্থা কিয়োদোর বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, নারীকে ধাওয়া করে ছুরিকাঘাত করা হয়েছে বলে ফোন পায় পুলিশ। হামলাকারী প্রায় ১ ফুট লম্বা ব্লেড দিয়ে হামলা চালিয়েছিল। তার উদ্দেশ্য পরিষ্কার নয়। এরপর পুলিশ গেলে কর্মকর্তাদের ওপর গুলি চালান মাসানোরি আওকি নামের ওই যুবক।


জাপানি স্থানীয় সংবাদমাধ্যম বলছে, আওকি নাকানো শহরের একটি আবাসিক এলাকায় পরিবারের সঙ্গে থাকেন। তার বাবা মাসামিচি আওকি নাকানো সিটি অ্যাসেম্বলির স্পিকার। পরে আওকি বাড়ি থেকে বের হলে তাকে আটক করা হয়।


প্রসঙ্গত, বন্দুক কেনার জন্য জাপানের মানুষকে শারীরিক ও মানসিক পরীক্ষা দিতে হয়। দেশটিতে শটগান ও এয়ার রাইফেল ব্যবহারের অনুমতি দেওয়া হয়।

আরও খবর