আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

পিতার আদর্শে উজ্জীবিত হয়ে প্রার্থী হয়েছি- জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। 


বিবৃতিটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো:


প্রিয় উখিয়াবাসী,

আসসালামু আলাইকুম


দলমত নির্বিশেষে আপনাদের কাছ থেকে পাওয়া অফুরন্ত ভালোবাসা এবং সমর্থনকে পুঁজি করে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উখিয়া উপজেলায় চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেছি।


ইতিমধ্যে একক প্রার্থী হিসেবে আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরাও আমাকে মনোনীত করেছেন।


আপনারা জানেন, গত ১৩ বছর ধরে কক্সবাজার জেলার প্রশাসনিকভাবে গুরুত্বপূর্ণ বৃহত্তর রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি।


নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি আমার উপর অর্পিত জনপ্রতিনিধির পবিত্র দায়িত্ব স্বচ্ছতা এবং জবাবদিহিতার মাধ্যমে লালন করে কাজ করতে। ফলশ্রুতিতে, রাজাপালং আজ মডেল ইউনিয়নে রুপান্তরিত হয়েছে। 


আমার বাবা মরহুম নুরুল ইসলাম চৌধুরী গণমানুষের বিপুল ভোটে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।


বাবার আদর্শ আমাকে উজ্জীবিত করেছে পুরো উখিয়ার মানুষকে নিয়ে ভাবতে, প্রিয় উখিয়াকে স্মার্ট জনপদে পরিণত করার স্বপ্ন দেখতে।


ইনশাআল্লাহ আশা রাখি,আপনাদের অব্যাহত সহযোগিতায় সে স্বপ্ন পূরণ হবে।


নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতা হবে রাজনৈতিক আমেজে এটাই স্বাভাবিক, তবে সেটি যেনো শিষ্টাচার বহির্ভূত না হয় এমনটাই কাম্য।


জনপ্রিয়তা ঈর্ষার সৃষ্টি করে, ঈর্ষা থেকে ছড়ায় অবান্তর প্রলাপ। প্রত্যাশা, এসব প্রলাপ কিংবা অপ্রাসঙ্গিক আলোচনায় আমাকে ভালোবাসা দেওয়া উখিয়ার লাখো মানুষ কখনো বিভ্রান্ত হবে না।


আমি সবসময় গণমাধ্যমে কর্মরত প্রিয় ভাইদের সম্মান এবং মর্যাদায় বিশ্বাসী। আমার মন্তব্য ব্যতিত একটি সংবাদ দৃষ্টিগোচর হয়েছে, যেটির প্রেক্ষাপটে আমাকে রাখা হয়েছে যা আসলে অপ্রত্যাশিত। 


সংবাদ পরিবেশনে আলোচ্য বিষয় সংশ্লিষ্ট ব্যক্তির বক্তব্য নেওয়া সাংবাদিকতার নীতি অনুযায়ী বাঞ্চনীয়, আশা করছি এক্ষেত্রে গণমাধ্যম সতর্কতা এবং দায়িত্বশীলতার পরিচয় দিবে।


পরিশেষে, 

দোয়া এবং সহযোগিতা চেয়ে

সবার সুস্বাস্থ্য কামনা করছি।


আপনাদেরই আপনজন

- জাহাঙ্গীর কবির চৌধুরী 

সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ

উখিয়া উপজেলা শাখা ও 

চেয়ারম্যান, রাজাপালং ইউনিয়ন পরিষদ।

Tag
আরও খবর
662fde9fc9acf-290424115335.webp
আগামীকাল বৃষ্টির পূর্বাভাস

৪ ঘন্টা ২০ মিনিট আগে