এপ্রিলে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৬৭৯ জন রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া জোরদারে করণীয় নিয়ে আলোচনা বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর কচুয়ায় এসএসসিতে জিপিএ ৫ পেয়েছে ৫৬৬ জন পাঁচবিবিতে পুত্রবধুর হাতে প্রাণ গেল শ্বাশুরির,ঘাতক পুত্রবধু গ্রেফতার রূপান্তরের আয়োজনে দিনাজপুরে পরামর্শ সভা অনুষ্ঠিত “স্ত্রী কর্তৃক স্বামীকে বিবাহ বিচ্ছেদ” সংক্রান্ত প্রকাশিত বিজ্ঞপ্তির প্রতিবাদ শ্রীমঙ্গলে এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ-৫ অর্জন শামস্ ও কোহিনুর সাতক্ষীরায় ভাইস চেয়ারম্যান হলেন পা দিয়ে পরীক্ষা দেওয়া সেই সিয়াম এসএসসিতে উত্তীর্ণ, পড়াশোনার দায়িত্ব নিলেন এমপি আবদুর রশিদ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ১০ দিনে রেমিট্যান্স এলো ৮১ কোটি ডলার তবে কী কপাল পুড়ল তাসকিনের? নোবিপ্রবি শিক্ষার্থী আনিকার আত্মহত্যায় প্ররোচনাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ মা দিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন ডাক্তারের গাফিলতিতে হাসপাতালের কর্মচারীর মৃত্যু কালুখালীতে বিশ্ব মা দিবস পালিত ডোমার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু গ্রেপ্তার সুবর্ণচরে ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন অভয়নগরে এসএসসিতে গোল্ডেন এ প্লাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছে মো:আরিফুজ্জামান

সিরাজগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে পরিবহন যাত্রীদের মাঝে সুপেয় পানি বিতরণ

সিরাজগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে চলমান তাপদাহে বাস যাত্রী ও পথচারীদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন,কোমল পানি বিতরণ করা হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) সকালে গোল চত্বর বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড়ে সিরাজগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে সুপেয় পানি বোতল,স্যালাইন ও কোমল পানি বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামীম তালুকদার লাবু।

প্রধান অতিথি মোঃ শামীম তালুকদার লাবু বলেন ,সারাদেশে তীব্র তাপদাহ চলছে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত। সিরাজগঞ্জ জেলা পরিষদ উদ্যোগে চলমান তাপদাহে বাস যাত্রী ও পথচারীদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। সিরাজগঞ্জ জেলা পরিষদ সব সময় জেলার সকল ভালো কাজ গুলো করে যাবে। 

এসময় উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ জেলা পরিষদের (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান,বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী,প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল,প্যানেল চেয়ারম্যান আমিনুল ইসলাম,সদস্য একরামুল হক, সদস্য নার্গিস খাতুন সহ জেলা পরিষদের  কর্মকর্তা কর্মচারী প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ।

আরও খবর


deshchitro-66321a8367061-010524043339.webp
ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন

১১ দিন ১১ ঘন্টা ২৩ মিনিট আগে