নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম টেকনাফে চাঞ্চল্যকর মোস্তাক হত্যার রহস্য উদ্‌ঘাটন, আটক ৬ উখিয়া উপজেলা পুষ্টি সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত কক্সবাজারে আবারো চালু হলো জোবাইক আগামীকাল স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে কক্সবাজারে ছাত্রলীগের সমাবেশ

পিপিএম (সেবা) পদকে ভূষিত হলেন মুন্সিগঞ্জের পুলিশ সুপার

পুলিশ সুপার (মুন্সিগঞ্জ)
মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান (বিপি-৭৪০৬১৩৩৩৪৫) এবার পিপিএম (সেবা) পদক প্রাপ্ত হয়েছেন। এবারের পুলিশ সপ্তাহ-২০২৪ এ তাকে এ মর্যাদায় ভুষিত করা হয়েছে। 

গুরুত্বপূর্ণ মামলা সমূহের রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, সততা, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আসলাম খানকে President Police Medal পিপিএম (সেবা) পদক প্রাপ্ত হওয়ায় মুন্সিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় ।

রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস এ অনুষ্ঠিত বার্ষিক পুলিশ প্যারেড, পুলিশ সপ্তাহ-২০২৪ এর জাঁকজমক পূর্ণ আয়োজনে গেলো মঙ্গলবার তাঁকে এই পদকের বেইজ পরিয়ে দেয়া হয়। জাতীয় দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে তিনি ২০২৩ সালের শেষের দিকে তিনি মুন্সিগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন ।

পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান মাদারীপুর জেলার সদর থানার ছিলারচর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি বাংলাদেশ পুলিশের ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারে যোগদান করেন। তিনি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়'র সমাজ বিজ্ঞান বিভাগ হতে বিএসএস (অনার্স) ও এমএসএস সম্পন্ন করেন। 

ইতিপূর্বে মোহাম্মদ আসলাম খান তার চাকরি জীবনে অতিরিক্ত পুলিশ সুপার (উ:) এর কার্যালয় টাঙ্গাইল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন এন্ড ইন্টেলিজেন্স উইং) গোপালগঞ্জ, এন্টি টেররিজম ইউনিট হেডকোয়ার্টাস মিডিয়া এন্ড অ্যাওয়ানেস) এ অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।
আরও খবর