আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

সিরাজদিখানে প্রবাসী ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রবাসী ওয়েলফেয়ার এসোসিয়েশন নামক একটি সংগঠনের উদ্যোগে গরীব, দুঃখী ও অসহায় মানুষদের মাঝে " ঈদ উপহার বিতরণ-২০২৪ " কার্যক্রম সম্পন্ন হয়েছে। আজ ৮ এপ্রিল সোমবার সকাল ১১ ঘটিকায় ছাতিয়াতলীতে অবস্থিত প্রবাসী ওয়েলফেয়ার এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে ধর্ম বর্ণ নির্বিশেষে ৫৭ জন উপকার ভোগী মানুষদের মাঝে এ উপহার বিতরণ কর্মসূচী পালন করা হয় । 




উপকার ভোগী প্রত্যেককে ঈদ আনন্দ ভাগাভাগির অংশ হিসেবে ঈদ উপহার স্বরূপ ১ কেজি করে যথাক্রমে পোলাওর চাল, চিনি, সেমাই ও পিঁয়াজ বিতরণ করা হয় । সেই সাথে জনপ্রতি ৩০০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। 


পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত সংগঠনের প্রবাসী সদস্যদের অর্থায়নে, সিনিয়র সহ-সভাপতি মোক্তার হোসেন সহ অন্যান্য সদস্যদবৃন্দের উপস্থিতিতে এবং কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম এর সার্বিক ব্যাবস্থাপনায় উক্ত ঈদ উপহার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও সমাজকর্মী হামিদুল ইসলাম মন্টু। এছাড়াও তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলী আকবর উক্ত কার্যক্রম পরিদর্শন পূর্বক সন্তোষ প্রকাশ করেন এবং মানবকল্যাণে সংগঠনের এ জাতীয় কার্যক্রমকে সাধুবাদ জানান। 



ঈদ উপহার নিতে আসা কোলা ইউনিয়নের রক্ষিতপাড়া হতে আগত সাফিয়া বেগমের কাছে কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে বলেন, কিন্না খাইতে কষ্ট হয়, উপহার পেয়ে খুব খুশি হইছি । কোলা নিবাসী অহিদ খান জানান, প্রবাসীরা আমারে উপহার দিছে, আল্লাহ ওদের মঙ্গল করুক ।


সংগঠনের সভাপতি মালয়েশিয়া প্রবাসী ইউসুফ শেখ খোকা মিয়ার কাছ আজকের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে গরীব দুঃখী ও অসহায় মানুষেরা যাতে সমাজের সকল স্তরের মানুষের সাথে সুন্দর ভাবে ঈদ উদযাপন এবং আনন্দ ভাগাভাগি করতে পারে তার জন্যই আমাদের এই প্রচেষ্টা। সাধারণ সম্পাদক ফ্রান্স প্রবাসী মোঃ আল-আমিন বলেন, আমাদের সংগঠন বরাবরের মতোই জনকল্যানে নিবেদিত। ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি রক্ষার পাশাপাশি আমরা আদর্শ সমাজ গড়ার লক্ষ্যে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সর্বদা মানুষের পাশে থাকতে চাই ।

Tag
আরও খবর